১২ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বার্সেলোনার সঙ্গে জুড়ল মোহনবাগানের নাম, ক্লুইভার্টদের বিরুদ্ধে নামবেন ব্যারেটোরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 24, 2018 8:53 pm|    Updated: June 24, 2018 8:53 pm

Clash of The Legends, Barcelona stars to play exhibition match with Mohun Bagan stars

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৪ ঘণ্টা আগেই ধুন্ধুমার কাণ্ডে উত্তপ্ত হয়েছিল ক্লাবের বার্ষিক সাধারণ সভার মঞ্চ। রবিবারই অশান্তির মেঘ কেটে নতুন সুর্যোদয় মোহনবাগানে। স্পেনের অন্যতম তথা বিশ্ব ফুটবলের কুলীন ক্লাব বার্সেলোনার সঙ্গে গাঁটছড়া বাঁধল মোহনবাগান। লা লিগা চ্যাম্পিয়ন ক্লাব ও সবুজ-মেরুন প্রাক্তনীদের মধ্যে ফুটবল ম্যাচের আনুষ্ঠানিক ঘোষণা হল এদিন।

[‘ক্ষীরের পুতুল’ মেসিকে ঘিরে উচ্ছ্বাস, জন্মদিনের অভিনব সেলিব্রেশনে ফুটবলপ্রেমীরা]

পুজোর আগেই ২৮ সেপ্টেম্বর হবে এই ম্যাচ। ফুটবল নেক্সট ফাউন্ডেশন এবং মোহনবাগানের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত এই ম্যাচে খেলবেন দুই ক্লাবের প্রাক্তনীরা। ২৮ সেপ্টেম্বর বিবেকানন্দ যুবভারতীতে ক্রীড়াঙ্গনে এই ম্যাচে বার্সার জার্সি গায়ে খেলবেন ডাচ তারকা প্যাট্রিক ক্লুইভার্ট, জামব্রোতাদের মতো তারকারা। সবুজ-মেরুনের হয়ে নামবেন ব্যারেটোরা।

[সমর্থকদের চাপে টুটু বোসকে মোহনবাগান সভাপতি হিসেবে মানতে বাধ্য হলেন অঞ্জন]

রবিবার কসবার একটি শপিংমলে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন মোহনবাগান ক্লাবের সচিব অঞ্জন মিত্র, ফুটবল সচিব স্বপন বন্দ্যোপাধ্যায়, টেকনিক্যাল কমিটির সদস্য তথা প্রাক্তন ফুটবলার শিশির ঘোষ এবং বার্সেলোনার একটি প্রতিনিধি দল। এর আগেও পেলের কসমস, অলিভার কানের বায়ার্ন মিউনিখ খেলে গিয়েছে বাগানের সঙ্গে। এ বার সেই তালিকায় যুক্ত হল বার্সেলোনার নাম। মোহনবাগানের মুকুটে জুড়ল নয়া পালক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে