২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

ধোনির ছোট্ট মেয়েকে ধর্ষণের হুমকি, অবশেষে পুলিশের জালে গুজরাটের ‘নাবালক’

Published by: Subhajit Mandal |    Posted: October 12, 2020 10:07 am|    Updated: October 12, 2020 10:07 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবার খারাপ ফর্মের জন্য ধর্ষণের হুমকি পেতে হয়েছিল ৫ বছরের জিভা ধোনিকে (Ziva Dhoni)। শুধু ধর্ষণের হুমকি নয়, কীভাবে ধর্ষণ করা হবে, সেই বর্ণনাও ইনস্টাগ্রামে লিখে দিয়েছিল এক কিশোর। যা নিয়ে রীতিমতো তোলপাড় হয়ে যায় সোশ্যাল মিডিয়া। সামাজিক মাধ্যমে ‘যা খুশি’ মন্তব্য করার এই প্রবণতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। যে এই কদর্য মন্তব্য করেছে, তার শাস্তির দাবি উঠতে থাকে। অবশেষে নোংরা মানসিকতার সেই ‘নাবালক’ পুলিশের জালে ধরা পড়ল। গুজরাট থেকে গ্রেপ্তার হয়েছে সে।

আইপিএলে (IPL 13) কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ধোনির দল চেন্নাইয়ের (CSK) পরাজয়ের পরই সোশ্যাল মিডিয়ায় তাঁর পরিবারের সদস্যদের আক্রমণ শুরু হয়। ধোনির স্ত্রী সাক্ষী তো বটেই বাদ দেওয়া হয়নি ছোট্ট জিভাকেও। তাকে নিয়েও কদর্য মন্তব্য করে গুজরাটের ওই দ্বাদশ শ্রেণির ছাত্র। ছোট্ট জিভাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়। করা হয় একের পর এক কদর্য মন্তব্য। যার তীব্র নিন্দায় সরব হন ক্রিকেটপ্রেমীরা। ধোনি বা তাঁর দল পারফর্ম করতে পারছে না, সেজন্য এমন হীন ও কদর্য মন্তব্য যে কেউ করতে পারে, তা ভেবে পাচ্ছিল না দেশের ক্রিকেট মহল। অনেকেই সাইবার অপরাধীর শাস্তির দাবি জানাচ্ছিলেন। অবশেষে, সেই অপরাধী পুলিশের জালে ধরা দিল।

[আরও পড়ুন: জিভাকে ধর্ষণের হুমকির পর বাড়ল ধোনির ফার্ম হাউসের নিরাপত্তা, চলছে কড়া নজরদারি]

সোশ্যাল মিডিয়ায় জিভাকে নিয়ে কদর্য আক্রমণের পরই ঘটনার তদন্ত শুরু করে ঝাড়খণ্ড পুলিশ। ধোনির (MS Dhoni) রাঁচির (Ranchi) সিমালিয়ার ফার্ম হাউসের বাইরে নিরাপত্তা বাড়ানো হয়। প্রাথমিক তদন্তে ঝাড়খণ্ড পুলিশ জানতে পারে, ওই হুমকিদাতা গুজরাটের বাসিন্দা। ঝাড়খণ্ড পুলিশ তখন যোগাযোগ করে গুজরাট পুলিশের সঙ্গে। তারপরই কচ্ছ জেলার মুন্দ্রা এলাকার ওই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে গুজরাট পুলিশ। জিজ্ঞাসাবাদের সময় নিজের অপরাধ স্বীকার করেছে সে। তারপরই তাকে আটক করা হয়েছে বলে গুজরাট পুলিশের তরফে জানানো হয়েছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement