Advertisement
Advertisement
MS Dhoni

জিভাকে ধর্ষণের হুমকির পর বাড়ল ধোনির ফার্ম হাউসের নিরাপত্তা, চলছে কড়া নজরদারি

ধোনির খারাপ পারফরম্যান্সের জন্য কন্যা জিভাকে হুমকির মুখে পড়তে হয়।

Bengali News: Security beefed up outside the farmhouse of MS Dhoni at Ranchi after rape threats to his 5-year-old daughter Ziva| Sangbad Pratidin

ফাইল চিত্র

Published by: Biswadip Dey
  • Posted:October 11, 2020 9:45 pm
  • Updated:October 11, 2020 9:45 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ মহেন্দ্র সিংহ ধোনির (MS Dhoni) রাঁচির (Ranchi) সিমালিয়ার ফার্ম হাউসের বাইরে নিরাপত্তা বাড়ানো হল। সম্প্রতি ধোনির ছোট্ট মেয়ে জিভাকে (Ziva) ধর্ষণের হুমকি দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। তারই পরিপ্রেক্ষিতে এই সিদ্ধান্ত নিয়েছে রাঁচি পুলিশ। এছাড়াও ফার্ম হাউসটি যে অঞ্চলে, সেখানে নিয়মিত টহলদারি চালানো হচ্ছে। ফার্ম হাউস সংলগ্ন এলাকার দিকেও কড়া নজর রাখা হচ্ছে। পুলিশ সুপারিটেন্ডেন্ট নৌশাদ আলম জানাচ্ছেন, ‘‘ধোন‌ির ফার্ম হাউসের আশপাশে নিয়মিত টহল দেওয়া হচ্ছে। ওঁর বাড়ির আশপাশে সন্দেহভাজন কেউ ঘোরাফেরা করছে কিনা, নজরে রাখা হচ্ছে তাও।’’

এসপি আরও জানিয়েছেন, ‘‘পুলিশের একটি বাহিনী তৈরি রাখা হয়েছে ফার্ম হাউসের কাছে। যদি কোনও অনভিপ্রেত ঘটনা ঘটলে, তারাই মোকাবিলা করবে।’’ প্রসঙ্গত, এই মুহূর্তে ধোনির স্ত্রী ও মেয়ে ওই ফার্ম হাউসেই রয়েছেন। আর আইপিএলে অংশ নিতে মহেন্দ্র সিংহ ধোনি রয়েছেন সংযুক্ত আরব আমিরশাহিতে। গত বুধবার কেকেআরের কাছে ১০ রানে হেরে যায় চেন্নাই সুপার কিংস। এরপরই ধোনি ও সাক্ষী দু’জনের ইনস্টাগ্রামেই জিভার প্রতি কুৎসিত মন্তব্য করে কয়েকজন নেটিজেন। এমনকী জিভাকে ধর্ষণের বর্ণনাও দেওয়া হয়।

Advertisement

[আরও পড়ুন: এশিয়ার প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য নজির শোয়েব মালিকের, শুভেচ্ছা জানালেন স্ত্রী সানিয়া]

এমন আচরণের তীব্র নিন্দায় সরব ভক্তরা। ধোনি বা তাঁর দল পারফর্ম করতে পারছে না, সেজন্য এমন হীন ও কদর্য মন্তব্য যে কেউ করতে পারে, তা বিশ্বাসই হচ্ছে না অনেকের। অনেকেই সাইবার অপরাধীদের শাস্তির দাবিও জানিয়েছেন। যদিও ভারতীয় ক্রিকেটে কোনও খেলোয়াড়ের ব্যর্থতার পরে তাঁকে অনৈতিকভাবে আক্রমণের ঘটনা আগেও ঘটেছে। অতীতে বিশ্বকাপ বা অন্য কোনও গুরুত্বপূর্ণ প্রতিযোগিতায় ভারতীয় দল হেরে গেলে ক্রিকেটারদের বাড়িতে পাথর ছোঁড়ার ঘটনাও ঘটেছে। কিন্তু কোনও ক্রিকেটারের মেয়েকে এমন ভয়ঙ্কর হুমকি দেওয়ার ঘটনা আগে ঘটেনি।

Advertisement

[আরও পড়ুন:‌‌‌ আইপিএলে খেলা এই দুই ক্রিকেটার এবার যোগ দিয়েছেন সেনাবাহিনীতে, চেনেন এঁদের?‌]

আইপিএল‌ে এই মুহূর্তে চেন্নাই সুপার কিংস লিগ টেবিলের ছ’নম্বর স্থানে রয়েছে। সাতটি ম্যাচের মাত্র দু’টিতে জিততে পেরেছে তারা। ধোনিদের আগামী খেলা মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ