BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

IPL শুরুর মুখেই করোনা আক্রান্ত ওয়াংখেড়ের আরও ৩ কর্মী, বাড়ছে উদ্বেগ

Published by: Sulaya Singha |    Posted: April 6, 2021 2:02 pm|    Updated: April 6, 2021 2:02 pm

2 more groundstaff, one plumber test corona positive at Wankhede Stadium ahead of IPL 2021 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝে আর দু’টো দিন। তারপরই চেন্নাইয়ে দর্শকশূন্য স্টেডিয়ামে শুরু আইপিএল (IPL 2021)। মুম্বইয়ে প্রথম ম্যাচ ১০ এপ্রিল। এমএস ধোনির চেন্নাইয়ের (CSK) মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস (DC)। আর তার আগে মহারাষ্ট্রে ফের নতুন করে চোখ রাঙাচ্ছে মারণ করোনা ভাইরাস (Corona Virus)। কারণ করোনা আক্রান্ত হয়েছেন ওয়াংখেড়ের আরও দুই গ্রাউন্ড স্টাফ। সংক্রমিত স্টেডিয়ামে কাজ করা আরও এক কর্মী। মুম্বই ক্রিকেট সংস্থা (MCA) সূত্রে এমনটাই নিশ্চিত করা হয়েছে।

মার্চ থেকেই ভয়াবহ হয়ে উঠেছে মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি। লাফিয়ে বাড়ছে সংক্রমণ। যে কারণে সপ্তাহান্তে সম্পূর্ণ লকডাউনের পথে হেঁটেছে উদ্ধব সরকার। শুক্রবার সন্ধে ৮টা থেকে সোমবার সকাল ৭টা পর্যন্ত লকডাউন জারি থাকবে। শুধুমাত্র অত্যাবশকীয় পরিষেবায় ছাড় মিলবে। পাশাপাশি প্রতিদিন রাত ৮টা থেকে সকাল ৭টা পর্যন্ত জারি করা হয়েছে নাইট কারফিউ। তার মধ্যেও মুম্বইতে আইপিএল আয়োজনে সবুজ সংকেত দিয়েছে সরকার। বলা হয়েছে, কোভিড বিধি মেনেই ম্যাচ হবে। ক্রিকেটারদের থাকতে হবে আইসোলেশনে। স্টেডিয়ামে দর্শকদের প্রবেশও নিষেধ। কিন্তু এরই মধ্যে নতুন করে তিনজন করোনা আক্রান্ত হওয়ায় বাড়ল উদ্বেগ। এর আগে স্টেডিয়ামের দশজন স্টাফের শরীরে থাবা বসিয়েছিল ভাইরাসটি। যদিও বর্তমানে তাঁদের বেশিরভাগই সুস্থ হয়ে উঠেছেন বলে খবর।

[আরও পড়ুন: IPL 14: পন্থের নেতৃত্বে এবারেও শক্তিশালী দল দিল্লি, কেমন হবে প্রথম একাদশ?]

অতিমারীর উদ্বেগের মধ্যেই মোট ১০টি ম্যাচ আয়োজিত হবে মুম্বইয়ে। আর টুর্নামেন্টের অনুমতি যখন পাওয়া গিয়েছে, তখন ক্রিকেটারদের অনুশীলনেও সম্মতি দিতে বাধ্য মুম্বই ক্রিকেট সংস্থা। সেই কারণেই দলগুলির জন্য সামান্য শিথিল করা হয়েছে নাইট কারফিউ। রাত ৮টার পর ক্রিকেটারদের প্র্যাকটিসে কিংবা হোটেল থেকে বেরিয়ে অন্য শহরে উড়ে যাওয়ার ক্ষেত্রে কোনও বাধানিষেধ থাকছে না।

উল্লেখ্য, ইতিমধ্যেই আরসিবি ও দিল্লি শিবিরে হানা দিয়েছে করোনা। দেবদূত পাড়িক্কল এবং অক্ষর প্যাটেল করোনায় আক্রান্ত হয়েছিলেন। করোনার কবলে পড়েন কেকেআরের নীতীশ রানাও। তবে আপাতত তিনি সুস্থ এবং ইতিমধ্যেই অনুশীলনেও যোগ দিয়েছেন।

[আরও পড়ুন: ফকর জামানের রান আউট ঘিরে উত্তাল ক্রিকেটবিশ্ব, বিতর্কের কেন্দ্রে ডি’কক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে