BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‌আগামী বছর আইপিএলে চেন্নাই থেকে বাদ পড়তে পারেন এই তিন সিনিয়র ক্রিকেটার

Published by: Abhisek Rakshit |    Posted: November 2, 2020 2:13 pm|    Updated: November 2, 2020 9:16 pm

3 players Chennai Super Kings might release after failing to qualify for playoffs for the first time | Sangbad Pratidin‌‌

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ টুর্নামেন্টের অন্যতম সফল দল। কিন্তু এবারেই যেন ছন্দপতন। গোটা আইপিএল জুড়ে কার্যত ধারাবাহিকতার অভাবে ভুগেছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। খোদ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) ব্যাটেও তেমন রান আসেনি।

এই পরিস্থিতিতে এবারের মতো IPL অভিযান শেষ হলেও পরের বারের জন্য আগাম চিন্তাভাবনা কিন্তু শুরু হয়ে গিয়েছে। খোদ ধোনিও জানিয়ে দিয়েছেন, হলুদ জার্সি থেকে অবসরের ভাবনা এখনই নেই তাঁর। এমনকী শেষ ম্যাচের পর পরিষ্কার বলে দেন, দলে পরিবর্তন দরকার। জানা গিয়েছে, কোপ পড়তে পারে বেশ কিছু সিনিয়র খেলোয়াড়ের উপরেও।

[আরও পড়ুন: করোনামুক্ত হয়ে দীর্ঘদিন পর মাঠে ফিরেই নজরকাড়া পারফরম্যান্স রোনাল্ডোর]

টুর্নামেন্ট শুরুর আগেই ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে দাঁড়িয়েছিলেন সুরেশ রায়না এবং হরভজন সিং। বাঁ–হাতি এই ব্যাটসম্যানের অভাব গোটা টুর্নামেন্টে ভুগিয়েছে CSK’কে। ‌অন্যদিকে, স্পিন বিভাগে ভাজ্জির অভাবও পূরণও হয়নি। এই অবস্থায় আইপিএল ১৪’‌র সিজন হয়তো আগামী ছ’‌মাসের মধ্যেই অনুষ্ঠিত হতে চলেছে। তার আগে তাই নতুন করে দলগঠন করতে মরিয়া চেন্নাই। কানাঘুষো খবর, শেন ওয়াটসন, পীযূ্ষ চাওলা, কেদার যাদবকে পরের সিজনের জন্য দলে নাও রাখতে পারে কিংসরা। কারণ চলতি আইপিএলে একেবারেই খারাপ পারফর্ম করেছেন তিন সিনিয়র। কেউই প্রত্যাশা পূরণ করতে পারেননি। এছাড়াও আরও বেশ কয়েকজন বাদ যেতে পারেন। তবে এরই মধ্যে আবার জানা গিয়েছে, সমস্ত ফরম্যাটের ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন ওয়াটসন। যদিও চেন্নাই ফ্র্যাঞ্চাইজি ওয়াটসনের বিদায় নিয়ে আগাম কিছুই টের পায়নি। 

এদিকে, পাঞ্জাব ম্যাচের পরই নিজের অবসরের জল্পনা উড়িয়ে দেন ধোনি। পাশাপাশি বলেন, পরের সিজনে অবশ্যই দলের কোর গ্রুপে কিছু পরিবর্তন করা হবে। তাঁর কথায়, ‘‌‘‌পুরোটাই নির্ভর করছে নিলাম হওয়া নিয়ে বিসিসিআইয়ের চূড়ান্ত সিদ্ধান্তের উপর। তবে আমার মনে হয় কোর গ্রুপের এবার পরিবর্তন করা প্রয়োজন। অন্তত আগামী দশ বছরের কথা ভেবে। আইপিএল শুরুর সময় আমরা এরকম একটা দল তৈরি করেছিলাম। যা এতদিন আমাদের সাহায্য করেছে। তবে বর্তমানে কিছু কিছু জায়গায় পরিবর্তন তো দরকার। সময় এসেছে পরবর্তী জেনারেশনের হাতে ব্যাটন তুলে দেওয়ার।’‌’‌ অর্থাৎ ধোনির কথাতেই স্পষ্ট আগামিদিনে যথেষ্ট পরিবর্তন আসতে চলেছে চেন্নাইয়ে।

[আরও পড়ুন: সমর্থকদের দাবি মেনে শীঘ্রই বদলাচ্ছে এটিকে-মোহনবাগানের জার্সি, আশ্বস্ত করলেন কর্তারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে