২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অবিকল যেন ধোনি! ৭ বছরের বাচ্চা মেয়ের ‘হেলিকপ্টার শট’ দেখে অবাক নেটিজেনরা

Published by: Abhisek Rakshit |    Posted: August 14, 2020 1:55 pm|    Updated: August 14, 2020 1:55 pm

An Images

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ একটার পর একটা ডেলিভারি হচ্ছে।‌ আর অবলীলায় তাতে হেলিকপ্টার শট মারছে সাত বছরের খুদে মেয়ে। প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) এই খুদে সংস্করণ নিয়েই এখন সরগরম সোশ্যাল মিডিয়া। প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্যকার আকাশ চোপড়া (Akash Chopra) বৃহস্পতিবার নিজের টুইটার হ্যান্ডেলে মেয়েটির ভিডিওটি পোস্ট করেন। মুহূর্তে তা ভাইরালও হয়ে যায়।

[আরও পড়ুন: ‘তুমি তো ঈশ্বরের মতো আচরণ করছ’, ইমরান খানকে বেনজির তোপ জাভেদ মিয়াঁদাদের]

মহেন্দ্র সিং ধোনি। নামটা নিলেই ভেসে ওঠে ২০১১ সালের মুম্বইয়ের ওয়াংখেড়ে। ভারতের (India) বিশ্বকাপ জয়ের অন্যতম সেরা দৃশ্যই ছয় মেরে ধোনির টিম ইন্ডিয়াকে ফাইনাল জেতানো। আর সেই ধোনির অন্যতম জনপ্রিয় শট-ই হল এই হেলিকপ্টার শট। যাতে কি না ঘাতক ইয়র্কারকেও মাঠের বাইরে পাঠিয়ে দেওয়া যায়। আর আকাশ চোপড়ার ওই ভিডিওতে পরী শর্মা (Pari Sharma) নামে সাত বছরের ওই খুদেকে একইভাবে হেলিকপ্টার শট মারতে দেখা যাচ্ছে ভিডিওটিতে।

 

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়েছে ভিডিওটি। অনেকেই মেয়েটির প্রতিভার প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, ‘‌‘যদি ধোনি মেয়ে হত।‌’‌’‌ কেউ আবার লিখেছেন, ‘‌‘মেয়েটির ব্যাট চালানোর গতি মারাত্মক।’‌’‌ আরেক নেটিজেনের আবার বক্তব্য, ‘‌‘আন্তর্জাতিক ক্রিকেটে কোনও মহিলা ক্রিকেটারকে কিন্তু এই হেলিকপ্টার শট মারতে দেখা যায়নি।‌’‌’‌ তবে এই প্রথম নয়, এর আগেও ভাইরাল হয়েছিল পরী শর্মার ব্যাটিংয়ের ভিডিও। চলতি বছর এপ্রিল মাসে প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন (Michael Vaughan) এবং বর্তমান ওয়েস্ট ইন্ডিজ দলের ক্রিকেটার শাই হোপ (Shai Hope) পরীর ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: IPL শুরুর আগে কোভিড টেস্ট করালেন ধোনি, কী এল রিপোর্টে?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement