BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

IPL শুরুর আগে কোভিড টেস্ট করালেন ধোনি, কী এল রিপোর্টে?

Published by: Abhisek Rakshit |    Posted: August 13, 2020 8:28 pm|    Updated: August 13, 2020 8:30 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সুখবর চেন্নাই সুপার কিংস–এর সমর্থকদের জন্য। করোনা আক্রান্ত নন তাঁদের ‘‌থালাইভা’‌ মহেন্দ্র সিং ধোনি। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, চেন্নাইয়ের দলটির সঙ্গে যুক্ত আধিকারিকরা জানিয়েছেন, করোনায় আক্রান্ত নন প্রাক্তন ভারত অধিনায়ক। বৃহস্পতিবার তাঁর দু’‌টি করোনা রিপোর্টই নেগেটিভ এসেছে। ফলে দুবাই যেতে আর কোনওরকম বাধা থাকল না ধোনির জন্য। জানা গিয়েছে, শুক্রবারই চেন্নাইয়ে দলের সঙ্গে যোগ দিতে পারেন মাহি।

দীর্ঘদিন ভারতীয় দলের বাইরে। আইপিএল–কেই তাই ‘‌পাখির চোখ’ করেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। কিন্তু করোনা কাঁটায় বারংবার পিছিয়ে যাচ্ছিল কোটি টাকার টুর্নামেন্ট। শেষপর্যন্ত নানান টালবাহানার পর আগামী ১৯ সেপ্টেম্বর থেকে দুবাইয়ে আয়োজিত হতে চলেছে এবারের আইপিএল। তবে থাকছে একাধিক বিধিনিষেধ। তার মধ্যেই একটি প্রত্যেক খেলোয়াড়কে দু’‌বার করে করোনা টেস্ট করাতে হবে। আর বুধবার স্যাম্পেল জমা দেন তিনি। আর ২৪ ঘণ্টা পর সেই রিপোর্ট নেগেটিভ আশায় স্বস্তিতে চেন্নাই শিবির। চেন্নাই দলের সঙ্গে যুক্ত আধিকারিকরা জানিয়েছেন, শুক্রবার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ধোনির। ১৫ আগস্ট থেকে ২১ আগস্ট পর্যন্ত চেন্নাইয়ে সাতদিনের শিবির হবে। তারপর সেখান থেকে বিশেষ বিমানে দুবাইয়ে উড়িয়ে নিয়ে যাওয়া হবে ক্রিকেটারদের।

[আরও পড়ুন: IPL শুরুর আগেই কো-স্পনসর পেয়ে গেল BCCI, শীঘ্রই আসছে মূল স্পনসর]

যদিও আগস্টের দ্বিতীয় সপ্তাহেই সেখানে যেতে চেয়েছিল চেন্নাই। কিন্তু বোর্ডের নিয়ম বাধা হয়ে দাঁড়ায়। এদিকে, বর্তমানে চেন্নাই শিবিরে কোচিং স্টাফদের মধ্যে একমাত্র রয়েছেন বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি। হেড কোচ স্টিফেন ফ্লেমিং এবং সহকারী কোচ মাইক হাসি আগামী ২২ আগস্ট দুবাইয়ে দলের সঙ্গে যোগ দেবেন। তবে দুবাইয়ে পৌঁছে আরও দু’‌দফা করোনা পরীক্ষা করা হবে ক্রিকেটার থেকে শুরু করে সাপোর্ট স্টাফ প্রত্যেকেরই। তারপর সাতদিন আইসোলেশনে থাকার পরই মাঠে নামতে পারবেন তাঁরা।

[আরও পড়ুন: এবার বার্সেলোনার জার্সিতে মেসির পাশে খেলতে দেখা যাবে রোনাল্ডোকেও! বাড়ছে জল্পনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement