BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আফ্রিদির অসুস্থতা নিয়ে কটাক্ষ, পাক তারকার পাশে দাঁড়িয়ে নেটিজেনকে তোপ আকাশ চোপড়ার

Published by: Sulaya Singha |    Posted: June 14, 2020 8:18 pm|    Updated: June 14, 2020 8:22 pm

Aakash Chopra shuts netizen who trolled Shahid Afridi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরে থাবা বসিয়েছে মারণ করোনা ভাইরাস (Coronavirus)। শনিবার টুইট করে নিজেই এই দুঃসংবাদ দিয়েছিলেন প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন বর্তমান ও প্রাক্তন ক্রিকেটার থেকে অনুরাগী- সকলেই। এমনকী ভারতীয় প্রাক্তনী আকাশ চোপড়া তো আফ্রিদির পাশে দাঁড়িয়ে নেটিজেনদের বিরুদ্ধে তোপও দাগলেন। তবে করোনা আক্রান্ত হয়েও নিজের চিন্তা না করে অন্যের কথা ভেবে চলেছেন বুমবুম। তাই তো চিকিৎসাধীন অবস্থাতেও প্রত্যেককে গরিব-দুস্থদের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন তিনি।

শনিবার টুইটারে আফ্রিদি লেখেন, “গত বৃহস্পতিবার থেকেই শরীরটা ভাল লাগছিল না। গোটা দেহে অসম্ভব যন্ত্রণা করছিল। তারপরই করোনা টেস্ট করি। এবং দুর্ভাগ্যবশত টেস্টের রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। আপনারা প্রার্থনা করুন আমি যাতে দ্রুত সুস্থ হয়ে উঠি।” পোস্টটি দেখার পর থেকেই মন খারাপ আফ্রিদির ভক্তদের। তাঁর আরোগ্য কামনা করে অনেকেই টুইট করেন। ভারতীয় প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীরও জানান, আফ্রিদির সঙ্গে তাঁর রাজনৈতিক মতভেদ থাকলেও তিনি চান, পাক তারকা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠে। এদিকে, সোশ্যাল মিডিয়ায় আফ্রিদির অসুস্থতাকে কটাক্ষ করায় এক নেটিজেনকে একহাত নেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া। ওই নেটিজেন লেখে, ‘শাস্তি’ হিসেবেই করোনা হয়েছে আফ্রিদির। ক্ষুব্ধ আকাশ তাঁর মুখ বন্ধ করে আফ্রিদির পাশে দাঁড়ান।

[আরও পড়ুন: ‘প্রেমিকার সঙ্গে কথা বললেও আপত্তি করত কোহলি’, বিস্ফোরক ইংল্যান্ড তারকা]

প্রাক্তন পাক ক্রিকেটার মিসবা-উল-হক, শোয়েব আখতাররাও টুইট করে সহানুভূতি প্রকাশ করেন। এমনকী আরেক প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়াও আফ্রিদির আরোগ্য কামনা করেছেন। তাঁর সঙ্গে আফ্রিদির মনোমালিন্যের কথা সকলেরই জানা। আফ্রিদি নাকি তাঁকে অকারণে দল থেকে বাদ দিয়েছিলেন। এমনই বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন কানেরিয়া। যে বিতর্কের জল অনেক দূর গড়ায়। কিন্তু সেসব ‘শত্রুতা’ ভুলে কানেরিয়া জানিয়েছেন, তিনি প্রার্থনা করছেন, করোনাজয় করে যেন স্বাভাবিক জীবনে ফেরেন বুমবুম।

আর তারকা নিজে কী করছেন? অসুস্থতা নিয়েও তিনি পাকিস্তানবাসীর কথা চিন্তা করে চলেছেন। টুইট করে লেখেন, “আমার জন্য প্রার্থনা করায় সবাইকে ধন্যবাদ জানাই। সবাই সুস্থ থাকবেন, আর যাঁদের সাহায্যের প্রয়োজন তাঁদের পাশে দাঁড়াবেন।” উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই সাধারণের সেবায় ব্রতী তিনি। পাকিস্তানের বিভিন্ন এলাকায় খাবার পৌঁছে দিয়েছেন তিনি ও তাঁর ফাউন্ডেশন। করোনা আক্রান্ত হয়েও সেই উদ্যোগে যাতে ভাটা না পড়ে, সে প্রয়াসই করছেন প্রাক্তন অলরাউন্ডার।

[আরও পড়ুন: মাস্ক দিয়ে যায় চেনা! হাওড়ার মাস্কের বাজারে তুমুল লড়াই মোহনবাগান-ইস্টবেঙ্গলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে