BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

বিরুষ্কার ছাদনাতলা হোক এই মাঠই, চায় অ্যাডিলেড

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 8, 2017 10:16 am|    Updated: September 20, 2019 3:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুষ্কা শর্মার মুখপাত্র যতই বলুন, বিরুষ্কা গাঁটছড়া বাঁধছেন না, মিলানের পরিবেশ অন্য কথা বলছে। গুজব ধীরে ধীরে যেন বাস্তবে পালটে যাচ্ছে। আর এবার ভারতের ক্রিকেট ও বিনোদুনিয়ার সেরা কাপলের বিয়ের আয়োজনের আগ্রহ প্রকাশ করে সেই গুজবকে আরও উসকে দিল বিখ্যাত অ্যাডিলেড।

অ্যাডিলেড মানেই বিরাট কোহলির স্মৃতির সরণী বেয়ে চলার দিন। সেখানে তিনি এখনও পর্যন্ত আটটা ইনিংস খেলেছেন। করেছেন ৬২৪ রান। গড় ৮৯। ২০১২ সালে এখানে অভিষেক টেস্টে তিনি সেঞ্চুরি করেছিলেন। টি-২০ তেও তাঁর সর্বোচ্চ ৯০ রান এখানেই। সব মিলিয়ে কোহলির মাঠ অ্যাডিলেড ওভাল বললে ভুল হবে না। তাই অ্যাডিলেড ওভালের সিইও অ্যান্ড্রু ড্যানিয়েলস জানিয়েছেন, যদি কোহলি সেখানে বিয়ের অনুষ্ঠান করেন তাহলে তাঁরা সব রকমের সাহায্যের হাত বাড়িয়ে দিতে প্রস্তুত। “যদি কোহলি এখানে বিয়ের অনুষ্ঠান করে তাহলে খুশি হব। এখানেই তো কোহলির কত স্মৃতি রয়েছে। কত ঘটনার সাক্ষী তিনি। তাই চাইব এখানে বিয়ের অনুষ্ঠান করুন।”

[বিশ্বকাপ জেতার এটাই শেষ সুযোগ, অকপট লিওনেল মেসি]

অ্যাডিলেড এখন পালটে গিয়েছে। ১৪৬ বছরের ঐতিহ্যমন্ডিত স্টেডিয়ামকে সাজাতে খরচ হয়েছে ভারতীয় মুদ্রায় প্রায় ২৫.৯৭ কোটি টাকা। কিছুদিন আগে এখানে অ্যাসেজের দ্বিতীয় টেস্টে অস্ট্রেলিয়া হারায় ইংল্যান্ডকে। ৫৫ হাজার দর্শক এই স্টেডিয়ামে বসে খেলা দেখেছিলেন। সাধারণ মানুষের জন্য ভাড়া দেওয়ারও ব্যবস্থা করেছে অ্যাডিলেড ওভাল কর্তৃপক্ষ। তাই অ্যান্ড্রু ড্যানিয়েলস বলেছেন, “আশা করছি কোহলি তাঁর সেরার মুহূর্তের আর একটা অংশ এখানে করারই চেষ্টা করবেন। এখানকার খাবার যেমন সুস্বাদু। আবার স্থানীয় ওয়াইনও থাকবে।” জানা যাচ্ছে, এখানে বিয়ের আয়োজন করলে প্রত্যেকের জন্য খরচ হবে ভারতীয় মুদ্রায় ৮ হাজার টাকা। এই ব্যাপারেও সহানুভূতির সঙ্গে বিবেচনা করতে রাজি অ্যাডিলেড ওভাল কর্তৃপক্ষ। তাঁরা শুধু চান কোহলি-অনুষ্কার জীবনের নয়া ইনিংস শুরু হোক অ্যাডিলেডেই।

বিরাট ও অনুষ্কা পরিবার-সহ আপাতত ইতালিতে। দুই পরিবারের একসঙ্গে মিলান সফরের কারণ হিসেবে বিরাট জানিয়েছিলেন, আত্মীয়র বিয়েতে যাচ্ছেন তাঁরা। কিন্তু অনুষ্কার বাড়িতে ফ্যাশন ডিজাইনারের উপস্থিতি, ‘ব্যক্তিগত’ কারণ দেখিয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভার থেকে বিরাটের বিশ্রাম নেওয়া, অনুষ্কার প্রতিবেশীর হাতে বিয়ের কার্ড পৌঁছনোর খবর ক্রমেই জল্পনা বাড়িয়েছে। আর তাই সাত পাকে বাঁধা পড়তেই যে ইতালি গিয়েছে ওই কাপল, এমন খবরই ছড়িয়ে পড়ে। বিয়ের দিনক্ষণ এখনও সঠিকভাবে জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, ১২ কিংবা ১৮ ডিসেম্বর চার হাত এক হতে পারে। এদিকে আগামী ৪ জানুয়ারি মুম্বইয়ের বান্দ্রা আদালতে যে তাঁরা রেজিস্ট্রি করছেন, সে খবর একপ্রকার পাকা। অনুষ্কা নাকি ইতিমধ্যেই রেজিস্ট্রেশন ফর্মও তুলে ফেলেছেন। এবার প্রশ্ন হল, এ খবর সত্যি হলে কোথায় বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা, মিলান নাকি অ্যাডিলেড!

[জল্পনার অবসান, পঞ্চমবার ব্যালন ডি’ওর খেতাব জিতলেন রোনাল্ডো]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement