১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

‌সামনেই আইপিএলের দলবদল, ধোনির CSKতে এই ক্রিকেটারকেই দেখতে চান ভোগলে

Published by: Abhisek Rakshit |    Posted: October 11, 2020 9:33 pm|    Updated: October 11, 2020 9:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সাত ম্যাচের পাঁচটিতেই হেরেছে চেন্নাই সুপার কিংস। প্রশ্নের মুখে মহেন্দ্র সিং ধোনি–সহ গোটা দলের ব্যাটিং পারফরম্যান্স। এই পরিস্থিতিতে সামনেই আইপিএলের ট্রান্সফার উইন্ডো। যা প্রতি বছর টুর্নামেন্টের মাঝপথে আয়োজিত হয়। আর সেই ট্রান্সফার উইন্ডোতেই চেন্নাইকে গুরুত্বপূর্ণ পরামর্শ দিলেন ধারাভাষ্যকার হর্ষ ভোগলে। চেন্নাইয়ের যেমন ভাল ব্যাটসম্যান প্রয়োজন, তেমনি অজিঙ্ক রাহানেরও ম্যাচে সুযোগ পাওয়া উচিত। আর তাই সিএসকে যাতে রাহানেকে নিজেদের দলে নেয়, টুইট করে সেই সওয়াল করলেন ভোগলে।

[আরও পড়ুন:‌‌‌ দুবাইয়ে তিন দল নিয়েই শুরু হচ্ছে মহিলাদের আইপিএল, অধিনায়কদের নাম ঘোষণা বোর্ডের]

নিজের টুইটার হ্যান্ডেলে ভোগলে লেখেন, চেন্নাই সুপার কিংসের একজন টপ অর্ডার ব্যাটসম্যান প্রয়োজন। এদিকে, প্রথম একাদশে সুযোগ পাচ্ছেন না রাহানে। তাঁরও ম্যাচ খেলা প্রয়োজন। মিড সিজন ট্রান্সফারের জন্য এই ভাবনাটা কেমন?‌

অন্যদিকে, টুর্নামেন্টের শুরুতেই ব্যক্তিগত কারণে নাম প্রত্যাহার করেছিলেন চেন্নাইয়ের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান সুরেশ রায়না। এদিকে, টুর্নামেন্টে দলের খারাপ ব্যাটিং দেখে ফের একবার অনেক চেন্নাই ভক্ত রায়নাকে দলে ফেরানোর ডাক দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সেই দাবিতে টুইটের ছড়াছড়ি। যদিও চেন্নাই ম্যানেজমেন্ট আগেই জানিয়ে দিয়েছে, রায়না তাঁদের পরিকল্পনায় এখনও নেই। তাই তাঁকে ফেরানোর ব্যাপারে কোনও আলোচনাই হয়নি।

এদিকে, সামনেই মিড সিজন ট্রান্সফার। এই সময় কোনও খেলোয়াড়ের দলবদল করতে বা কোনও ফ্র‌্যাঞ্চাইজি নতুন খেলোয়াড় নিতে পারবে। জেনে নিন সেই সম্পর্কিত বেশ কিছু নিয়ম:‌

১। প্রত্যেক দলের সাতটি করে ম্যাচ শেষ হওয়ার পরই এই মিড সিজন ট্রান্সফার উইন্ডো খুলবে।
২। কোনও খেলোয়াড়ের দলবদলের জন্য দু’‌টি ফ্র্যাঞ্চাইজিকেই রাজি হতে হবে।
৩। ক্যাপড এবং আনক্যাপড যে কোনও ধরনের খেলোয়াড়কেই কেনা বা বিক্রি করা যাবে।
৪।‌ তবে যে খেলোয়াড় দলবদল করবেন, তিনি আগের ফ্র‌্যাঞ্চাইজির হয়ে দু’‌টির বেশি ম্যাচ খেলে থাকলে, তাঁকে অন্য দল নিতে পারবেন না।

[আরও পড়ুন:‌‌‌ একই দিনে জোড়া ধাক্কা নাইট শিবিরে! রাসেলের চোটের পর ফের প্রশ্ন নারিনের অ্যাকশন নিয়ে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement