BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

একই দিনে জোড়া ধাক্কা নাইট শিবিরে! রাসেলের চোটের পর ফের প্রশ্ন নারিনের অ্যাকশন নিয়ে

Published by: Subhajit Mandal |    Posted: October 11, 2020 10:34 am|    Updated: October 11, 2020 10:34 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একই দিনে জোড়া ধাক্কা নাইট শিবিরে। আর সেটাও কিংস ইলেভেন পাঞ্জাবের (Kings XI Punjab) বিরুদ্ধে থ্রিলার জয়ের দিনে। কেকেআরের (KKR) দুই প্রধান ভরসা আন্দ্রে রাসেল এবং সুনীল নারিন, দু’জনকে নিয়েই আশঙ্কার কালো মেঘ তৈরি হয়ে গেল।

কেএল রাহুলের ক্যাচ ধরতে গিয়ে চোট পেলেন রাসেল (Andre Russell)। বল করতে পারলেন না। বোঝা যাচ্ছে না আগামী ম্যাচে আরসিবির বিরুদ্ধে ক্যারিবিয়ান অলরাউন্ডার নামতে পারবেন কিনা। সুনীল নারিন, তাঁর অ্যাকশন ফের রিপোর্ট হল। এ দিন ম্যাচের দুই আম্পায়ার উল্লাস গান্ধে ও ক্রিস গ্যাফনি নারিনের (Sunil Narine) অ্যাকশনকে অবৈধ হিসাবে রিপোর্ট করেছেন। আপাতত নারিনকে ওয়ার্নিং লিস্টে রাখা হয়েছে। তিনি এখনও টুর্নামেন্টে বল করা চালিয়ে যেতে পারবেন। কিন্তু আর একবার যদি তাঁর অ্যাকশন রিপোর্টেড হয় তা হলে আইপিএল থেকে নির্বাসনে চলে যেতে হবে নারিনকে।প্রসঙ্গত অতীতে নারিনের অ্যাকশন একাধিকবার নিয়ে প্রশ্ন উঠেছে। তাঁকে অ্যাকশন শুধরে ফের ফিরতে হয়েছে। তারপর মাঝে দু’এক বছর সমস্যায় পড়তে হয়নি কেকেআর স্পিনারকে। কিন্তু এ দিনের পর তাঁকে নিয়ে আশঙ্কা ফের বাড়ল। এখানে বলে রাখা ভাল কিংস ইলেভেনের বিরুদ্ধে কেকেআর যে থ্রিলার জিতল শনিবার, তার কারণ ডেথে নারিনের দুটো ওভার।

[আরও পড়ুন: ডেথ ওভারে দুর্দান্ত বোলিংয়ে পাঞ্জাবের বিরুদ্ধে প্রায় হারা ম্যাচ জিতল কেকেআর]

ও দিকে রাসেল কিংস ইলেভেন পাঞ্জাবের ইনিংসের শুরুর দিকে রাহুলের ক্যাচ ধরতে গিয়ে বিলবোর্ডের সঙ্গে ধাক্কা খান। পরে ফিজিও ডাকতে হয়। বেশ কিছুক্ষণ মাঠের বাইরে ছিলেন। পরে মাঠে ফিরে এলেও বেশিক্ষণ দাঁড়াতে পারেননি। ফিল্ডিং করার সময় খুঁড়িয়ে হাঁটতে দেখা যায় তাঁকে। কিছুক্ষণ পরই ফিরে যান ডাগ আউটে। পরের ম্যাচের আগে হাতে মাত্র একটা দিন। তাই শারজাতে কোহলিদের বিরুদ্ধে রাসেলের খেলা নিয়ে ঘোর অনিশ্চয়তা থাকছে। অধিনায়ক দীনেশ কার্তিক বলছিলেন, “রাসেলের চোট পাওয়াটা একটা ধাক্কা। রাসেল খুব স্পেশ্যাল প্লেয়ার। মানুষ হিসাবেও ভাল। জানি না ওর চোট কতটা গুরুতর।”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement