১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাউন্টিতে এবার ‘পুষ্পা’ সেলিব্রেশন, উইকেট নেওয়ার পরে উচ্ছ্বসিত আমিরের ভিডিও ভাইরাল

Published by: Krishanu Mazumder |    Posted: June 20, 2022 10:09 am|    Updated: June 20, 2022 10:12 am

Amir pulled out Pushpa celebration after dismissing Will Smeed | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা’ গোটা দেশে ঝড় তুলেছিল। তাঁর একটা বিশেষ মুদ্রা ছড়িয়ে পড়েছিল বিশ্বের বিভিন্ন প্রান্তে। এবার সেই বিশেষ মুদ্রায় দেখা গেল পাকিস্তানের ফাস্ট বোলার মহম্মদ আমিরকে (Mohammad Amir)।

গ্লস্টারশায়ারের (Gloucestershire) হয়ে শুক্রবার টি-টোয়েন্টি ব্লাস্ট ২০২২-এ প্রথম ম্যাচ খেললেন আমির। দু’ উইকেট নেন তিনি। চার ওভার হাত ঘুরিয়ে পাক পেসার ২৫ রান দিয়ে নিয়েছেন ২টি উইকেট। তার মধ্যে একটি মেডেন ওভার। অভিমানে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন আমির

[আরও পড়ুন: সাফ কাপে আর খেলবেন না সুনীল, জানিয়ে দিলেন ভারতীয় ফুটবল ফেডারেশনকে]

সমারসেটের (Somerset) বিরুদ্ধে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় গ্লস্টারশায়ার। প্রথম ওভারেই আমির ফেরান মারকুটে ব্যাটসম্যান উইল স্মিডকে। দ্বিতীয় স্লিপে বেনি হাওয়েল ক্যাচটি ধরেন। আর তাঁকে আউট করার পরেই আমিরকে পুষ্পার ভঙ্গিত উদযাপন করতে দেখা যায়। পরে বেন গ্রিনের উইকেটও নেন তিনি। আমিরের পুষ্পা সেলিব্রেশনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে গ্লস্টারশায়ার।

সমারসেট ২০ ওভারে করে ৬ উইকেটে ১৮৪ রান। রান তাড়া করতে নেমে গ্লস্টারশায়ার থেমে যায় ১৭৭ রানে। পাকিস্তানের আরেক পেসার নাসিম শাহের বাবা অসুস্থ হওয়ায় দেশে ফিরে যান। তাঁর জায়গায় গ্লস্টারশায়ারে এসেছেন আমির। টিমের পক্ষ থেকে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, টি-টোয়েন্টি ব্লাস্টে খেলতে পারবেন না নাসিম। কারণ পাকিস্তান ক্রিকেট বোর্ড আচমকাই একটি ট্রেনিং ক্যাম্পের আয়োজন করেছে। আর সেই ক্যাম্পে যোগ দিয়েছেন নাসিম। আমিরকে দলে পেয়ে উচ্ছ্বসিত গ্লস্টারশায়ার। তাদের পারফরম্যান্স ডিরেক্টর স্টিভ স্নেল বলেছেন, ”আমির দলের সম্পদ।”

 

[আরও পড়ুন: বৃষ্টির জন্য ভেস্তে গেল শেষ টি-২০, অমীমাংসিতভাবেই শেষ ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে