BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ইংল্যান্ড সিরিজের আগেই বিপাকে Team India! গিল, আভেশ খানের পর ছিটকে গেলেন সুন্দর

Published by: Abhisek Rakshit |    Posted: July 22, 2021 5:29 pm|    Updated: July 22, 2021 5:44 pm

Another blow for Team India as all-rounder Washington Sundar ruled out of England Test series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের (England) বিরুদ্ধে সিরিজ শুরুর আগেই ফের চোটের ধাক্কা ভারতীয় শিবিরে। এবার সিরিজ থেকে ছিটকে গেলেন দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর (Washington Sundar)। সূত্রের খবর, আঙুলে চোটের কারণে গোটা সিরিজেই আর খেলতে পারবেন না তিনি। এই নিয়ে তৃতীয় ভারতীয় ক্রিকেটার চোট পেলেন। চোটের কারণে শুভমন গিল এবং আভেশ খান আগেই ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গিয়েছেন।

টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, ডারহামে অনুশীলন ম্যাচ খেলার সময় আঙুলে চোট পান ওয়াশিংটন। চোটের ব্যাপারে সরকারি কোনও বিবৃতি না দেওয়া হলেও আপাতত জানা যাচ্ছে, আগামী ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে সুন্দরকে। ফলে আপাতত তিনিও দেশে ফিরে আসছেন বলে সূত্রের খবর। ইংল্যান্ডের কাউন্টি সিলেক্ট একাদশের হয়ে খেলছিলেন ওয়াশিংটন। কিন্তু সেই ম্যাচ খেলতে গিয়েই চোট পান তিনি। পরিস্থিতি যা তাতে ওয়াশিংটন ছিটকে যাওয়ায় সুযোগ পেতে পারেন অক্ষর প্যাটেল। কারণ ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজে দুরন্ত ক্রিকেট খেলেছিলেন তিনি। তবে দলে থাকলেও প্রথম একাদশে নাও সুযোগ পেতে পারেন অক্ষর। কারণ সেক্ষেত্রে রবীন্দ্র জাদেজা এবং রবিচন্দ্রন অশ্বিনের মতো দুই অভিজ্ঞ স্পিনারেরই দলে থাকার সম্ভাবনা রয়েছে।

[আরও পড়ুন: নেই অনুশীলনের ব্যবস্থা! Olympics শুরুর আগে চরম অব্যবস্থায় ভারতীয় অ্যাথলিটরা]

এর আগে প্রস্তুতি ম্যাচেই চোট পেয়েছিলেন আভেশ খান। আঙুলে চোটের কারণে তিনিও ছিটকে গিয়েছেন সিরিজ থেকে। এই দু’জনের আগে দলের ওপেনার শুভমন গিলও চোট পাওয়ায় সিরিজের বাইরে চলে যান। ইতিমধ্যে তিনি দেশেও ফিরে এসেছেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবিও পোস্ট করেন গিল। যেখানে দেখা যাচ্ছে, তাঁকে স্বাগত জানাতে পরিবারের তরফ থেকে একটি কেকও দেওয়া হয়েছে। আগামী ৪ অগস্ট থেকে শুরু ইংল্যান্ড সিরিজ। টিম ইন্ডিয়া সূত্রে খবর, গিলের অনুপস্থিতিতে রোহিত শর্মার সঙ্গী হিসেবে খেলতে পারেন কেএল রাহুল। মায়াঙ্ক আগরওয়াল থাকলেও প্রস্তুতি ম্যাচে গুরুত্বপূর্ণ ইংনিস খেলেছেন রাহুল। এদিকে, করোনা থেকে সেরে উঠে দলের সঙ্গে এদিন যোগ দিলেন ঋষভ পন্থ।

 

[আরও পড়ুন: আতঙ্ক করোনা, অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে সীমিত সংখ্যক অ্যাথলিট পাঠাচ্ছে ভারত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement