BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

বেবি বাম্পের ছবি পোস্ট অনুষ্কার, নেটদুনিয়ার মন কাড়ল কোহলির ‘রোম্যান্টিক’ প্রতিক্রিয়া

Published by: Sulaya Singha |    Posted: September 13, 2020 7:40 pm|    Updated: September 13, 2020 8:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরের ভিতর একটু একটু করে বেড়ে উঠছে একটা নতুন প্রাণ। সৃষ্টির সুখ, যা ভাষায় ব্যক্ত করা কঠিন। পুরোটাই এক অনন্য অনুভূতি। আর জীবনের এই সবচেয়ে আনন্দের অনুভূতিতে ডুব দিয়েছেন অনুষ্কা শর্মা। নিজের ছবি পোস্ট করে এমনটাই বলতে চেয়েছেন অন্তঃসত্ত্বা অভিনেত্রী। যাতে আবেগঘন প্রতিক্রিয়া দিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। আর এটাই এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনার শীর্ষে।

গত মাসেই নেটদুনিয়ায় ছবি পোস্ট করে বিরুষ্কা জানিয়েছিলেন সংসারে নতুন অতিথির আগমন ঘটতে চলেছে। সেই ঘোষণার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভেসেছিলেন সস্ত্রীক ভারত অধিনায়ক। এরপর বিরাট ও অনুষ্কাকে (Anushka Sharma) ফের একসঙ্গে দেখা গিয়েছিল দুবাইয়ে। আসন্ন আইপিএলের জন্য গত মাসেই সেখানে পৌঁছে গিয়েছিল সমস্ত ফ্র্যাঞ্চাইজি। নিয়ম মেনে থাকতে হয়েছিল কোয়ারেন্টাইনে। একাধিকবার করোনা টেস্টও হয় ক্রিকেটারদের। তারপরই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (RCB) পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, বাবা হওয়ার আনন্দ সতীর্থদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন কোহলি। একসঙ্গে কেক কাটেন অনুষ্কা ও বিরাট। এবার চর্চায় অনুষ্কার নতুন ছবি।

[আরও পড়ুন: খেলায় নিষেধাজ্ঞা, তবু কেকেআরের অংশ হয়ে দুবাই যাচ্ছেন ৪৮ বছরের প্রবীণ তাম্বে!]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Nothing is more real & humbling than experiencing creation of life in you . When this is not in your control then really what is ?

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

সমুদ্র সৈকতে দাঁড়িয়ে বলি ডিভা। ছবিতে স্পষ্ট বেবি বাম্প। সেদিকেই নজর অভিনেত্রীর। সঙ্গে লেখা, “নিজের শরীরে একটা নতুন জীবন তৈরি হচ্ছে। এর চেয়ে সত্যি ও সুখের আর কী-ই বা হতে পারে।” পোস্টটিতে ইতিমধ্যেই ১৮ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে। হাজারো কমেন্টে অনুষ্কাকে শুভ কামনা জানানো হয়েছে। তবে বিরাট কী প্রতিক্রিয়া দেন, সেদিকেই ছিল নেটিজেনদের নজর। রোম্যান্টিক স্বামীর মতোই কোহলি লিখেছেন, “একটা ফ্রেমেই ধরা দিয়েছে আর গোটা পৃথিবীটা।” শুধু অনুষ্কার ছবিই নয়, স্ত্রীর প্রতি বিরাটের ভালবাসাও মন জয় করেছে অনুরাগীদের।

[আরও পড়ুন: আইপিএল ১৩: টুর্নামেন্টের অন্যতম সেরা দল দিল্লি, কেমন হতে পারে প্রথম একাদশ?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement