BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

কন্যাসন্তান জন্মের পর প্রথমবার ক্যামেরার সামনে বিরুষ্কা, কী জানালেন পাপারাজ্জিদের?

Published by: Abhisek Rakshit |    Posted: January 21, 2021 4:44 pm|    Updated: January 21, 2021 4:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কন্যাসন্তান জন্মের পর প্রথমবার ক্যামেরার সামনে এলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। পাপারাজ্জি এবং উপস্থিত সাংবাদিকদের জন্য ছবিও তুললেন দুই তারকা। এছাড়া তাঁদের সংসারে আগত নতুন অতিথির ছবি প্রকাশিত না করার জন্য পাপারাজ্জিদের ধন্যবাদ জানালেন অনুষ্কা।

নতুন বছরের শুরুতেই দুই থেকে তিনজন হয়েছে বিরাট-অনুষ্কার সংসার। ১১ জানুয়ারি ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী। এরপর কেটে গিয়েছে ১০দিন। প্রকাশ্যে দেখা যায়নি দুই তারকার কাউকেই। তবে বৃহস্পতিবার চিকিৎসকের কাছে যাওয়ার সময় বিরাট-অনুষ্কা দু’জনেই অপেক্ষারত সাংবাদিক এবং পাপারাজ্জিদের জন্য সময় বের করলেন। ছবিও তুললেন তাঁরা। এদিন বিরাটের পরনে ছিল কালো শার্ট এবং ট্রাউজার। অন্যদিকে, অনুষ্কা পরেছিলেন ডেনিম শার্ট এবং জিন্স।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় গায়ের রং নিয়ে বিদ্রুপ, জবাবে ফেসবুকে কী লিখলেন অভিনেত্রী শ্রুতি?]

ছবি তোলার পর অনুষ্কাকে দেখা যায়, উপস্থিত পাপারাজ্জিদের ধন্যবাদ জানাতে। আসলে সন্তান জন্মের পরই দুই তারকা সাংবাদিকদের উদ্দেশে একটি বার্তা দিয়েছিলেন। সেখানে তাঁরা সদ্যোজাতর ছবি তোলা বা প্রকাশ না করার আবেদন জানিয়েছিলেন। সঙ্গে পাঠিয়েছিলেন উপহারও। বিরুষ্কা বলেছিলেন, “এতগুলো বছর ধরে আপনারা আমাদের যে ভালবাসা দিয়েছেন, তাতে আমরা অভিভূত। এই অসাধারণ মুহূর্তটি আপনাদের সঙ্গে ভাগ করে নিতে পারায় আমরা খুবই খুশি। তবে মা-বাবা হিসেবে আপনাদের কাছে আমাদের একটি আবেদন রয়েছে। আমরা চাই, আমাদের সন্তানের ব্যাপারে গোপনীয়তা বজায় থাকুক। এজন্য আপনাদের সাহায্যও প্রয়োজন।সদ্যোজাত রয়েছে এমন কোনও ছবি বা কনটেন্ট আপনারা দয়া করে প্রকাশ করবেন না। আশা করি, আপনারা বুঝবেন কেন আমরা এই অনুরোধ করছি।” সেই মতোই এদিন ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবি তোলেন দুই তারকা। ধন্যবাদও জানান প্রত্যেককে।

[আরও পড়ুন: সেলেব বলেই ছাড়? রায়না-আরবাজদের বিরুদ্ধে কোভিড বিধিভঙ্গের মামলা প্রত্যাহার মহারাষ্ট্র সরকারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement