৩০ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন দুয়েক আগেই বেটারহাফ অনুষ্কার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়িয়েছিলেন বিরাট কোহলি। বিয়ের প্রায় দু’বছর পরও তাঁদের রসায়নে মোহিত অনুরাগীরা। সেই ছবি নিয়ে আলোচনার রেশ কাটতে না কাটতেই ভাইরাল হল একটি ভিডিও। যেখানে আরও একবার কাছাকাছি এলেন বিরুষ্কা।

বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে দিল্লির ফিরোজ শাহ কোটলার নামবদল হল। প্রয়াত প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলির নামে নামকরণ করা হল স্টেডিয়ামের। সেই সঙ্গে একটি স্ট্যান্ডের নাম রাখা হয়েছে ভারত অধিনায়ক কোহলির নামে। এমন অনন্য সম্মান পেয়ে আপ্লুত দিল্লির ঘরের ছেলে। শুক্রবার নিজের সোশ্যাল প্রোফাইলে অনুষ্ঠানের কয়েকটি ছবি পোস্ট করে কোহলি লেখেন, দিল্লি ও জেলা ক্রিকেট সংস্থার (ডিডিসিএ) তরফে এই সম্মান পেয়ে তাঁর দারুণ লাগছে। এই স্টেডিয়ামের সঙ্গে তাঁর নানা স্মৃতি জড়িত। তাঁর আশা, আগামীর ক্রিকেটাররা এই বিষয়টি থেকে অনুপ্রাণিত হবেন। জওহরলাল নেহরু স্টেডিয়ামের ওয়েটলিফ্টিং হলে আয়োজিত অনুষ্ঠানে তাঁর মুখে শোনা যায় অরুণ জেটলির প্রশংসাও।

[আরও পড়ুন: অবসর নিচ্ছেন ধোনি? ‘গেম অফ থ্রোন’-এর স্টাইলে গুজব ওড়াল সিএসকে]

অনুষ্ঠানে সস্ত্রীক বিরাট ছাড়াও হাজির ছিলেন টিম ইন্ডিয়ার একঝাঁক তারকা। উপস্থিত ছিলেন প্রাক্তন ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠোর, দিল্লির বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি, বিশ্বজয়ী প্রাক্তন ভারত অধিনায়ক কপিল দেব-সহ বিশিষ্টজনেরা। তবে তারকাখচিত আসরেও সকলের নজর আটকে ছিল মিস্টার ও মিসেস কোহলির দিকেই। তাঁরা কী করছেন, সেদিকেই খেয়াল রাখছিলেন সকলে। নীল সালোয়ার স্যুট পরিহীতা অনুষ্কার থেকে যেন চোখ সরানোই দায়।

প্রত্যাশা মতোই তাঁদের একটি মুহূর্তের ভিডিও নেটদুনিয়ায় ভাইরালও হয়ে যায়। যেখানে প্রকাশ্যেই ফের ধরা পড়ল তাঁদের সম্পর্কের উষ্ণতা। ভিডিওতে দেখা যাচ্ছে, বিরাটের হাতে ভালবাসার চিহ্ন এঁকে দিলেন অনুষ্কা। বিরাটও স্ত্রীর হাতটি নিজের হাতে ঘষে দিলেন। তাঁদের ভালবাসার ছোঁয়া মন ছুঁয়েছে নেটিজেনদের। হাজার ভিড়েও তাঁরা পরস্পরের জন্য যেভাবেই সময় খুঁজে নেন, তার প্রশংসা করেছেন অনেকেই।

[আরও পড়ুন: বধূ নির্যাতনের মামলা থেকে রেহাই পেলেন যুবরাজ সিং]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং