BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

বাগান সমর্থকদের স্বস্তি দিয়ে অনুশীলনে অরিন্দম, লোনে গোয়ায় যোগ দিলেন ধীরাজ

Published by: Abhisek Rakshit |    Posted: January 15, 2021 1:51 pm|    Updated: January 15, 2021 2:29 pm

An Images

স্টাফ রিপোর্টার: আইএসএলের (ISL) দ্বিতীয় লেগ শুরুর আগে স্বস্তিতে এটিকে মোহনবাগান (ATK Mohunbagan)। দলের রক্ষণের শেষ স্তম্ভ অরিন্দম ভট্টাচার্যের চোখের পরিস্থিতি আগের তুলনায় অনেকটাই ভাল। ইতিমধ্যে অনুশীলনেও নেমে পড়েছেন বাঙালি গোলরক্ষক। যা শোনার পর বাগান সমর্থকরাও যেন হাঁফ ছেড়ে বাঁচলেন।

চলতি মরশুমে শুরু থেকেই দুরন্ত ফর্মে রয়েছেন বাগান গোলরক্ষক। প্রত্যেক ম্যাচেই তাঁর বিশ্বস্ত হাত ভরসা জুগিয়েছে অ্যান্তোনিও লোপেজ হাবাসকে। এই পরিস্থিতিতে এফসি গোয়া (FC Goa) ম্যাচের পরই চোখের সমস্যায় পড়েন অরিন্দম। এরপরই চিকিৎসকরা তাঁর চোখে ব্যান্ডেজ বেঁধে দিয়ে বিশ্রামের পরামর্শ দেন। বর্তমানে অবশ্য আগের তুলনায় অনেকটাই সুস্থ অরিন্দম। টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, এদিন ব্যান্ডেজ খুলেই প্র্যাকটিস করেছেন। তবে টুপি পরে তিনি মাঠে নেমেছিলেন। যাতে সূর্যের আলো সরাসরি চোখে না লাগে। রয় কৃষ্ণদের সঙ্গে তিনি সারাক্ষণ দৌড়ঝাঁপও করেন। কোনও সমস্যা ধরা পড়েনি। রবিবার পরবর্তী ম্যাচ গোয়ার সঙ্গে তাঁর খেলতেও কোনও সমস্যা হবে না বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: বর্ণবিদ্বেষমূলক মন্তব্য করলেই গলাধাক্কা! ব্রিসবেনের দর্শকদের হুঁশিয়ারি কর্তৃপক্ষের]

এদিকে, লোনে গোয়া গেলেন ধীরাজ সিং। শুক্রবারই তিনি গোয়া দলে যোগ দেবেন। তাও রেকর্ড অর্থের বিনিময়ে। আসলে এসসি ইস্টবেঙ্গল ঝাঁপিয়ে ছিল ধীরাজকে নিতে। কিন্তু ট্রান্সফার ফি-র দৌড়ে এগিয়ে ছিল গোয়া। সেইজন্য সবুজ-মেরুন শিবির সিদ্ধান্ত নেয় চিরশত্রু বাহিনীর হাতে না তুলে দিয়ে গোয়া শিবিরে পাঠানো হবে। গতবছর থেকে ধীরাজ ছিলেন হাবাস বাহিনীতে। কিন্তু এখনও পর্যন্ত তাঁকে একটা মাত্র ম্যাচে ব্যবহার করেছেন স্প্যানিশ কোচ। তাও আবার গতবছর। এবছর দশটা ম্যাচ খেলা হয়ে গেলেও একবারও তাঁকে খেলার সুযোগ দেননি হাবাস। তাই একপ্রকার হতাশায় ভুগছিলেন। বুঝতে পারছিলেন না কী করবেন।

মাত্র ২০ বছর বয়স। ভারতে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে তিনি নিয়মিত খেলেছিলেন। নজরকাড়া পারফরম্যান্স দেখে প্রথমে তাঁকে নিয়েছিল কেরালা ব্লাস্টার্স। সেখানে খেলার সুযোগ পেয়ে তেমন নজর কাড়তে পারেননি। তাই এটিকে মোহনবাগানের অফারে রাজি হয়ে যান। কিন্তু এখানে এসে বুঝতে পেরেছেন অরিন্দম ভট্টাচার্যকে সরিয়ে তাঁর পক্ষে একনম্বর গোলকিপার হয়ে ওঠা একপ্রকার অসম্ভব। সেইজন্য গোয়ায় যাওয়ার সিদ্ধান্ত নিলেন তিনি। গোয়া থেকে এটিকে মোহনবাগান ম্যানেজমেন্টের এক কর্তা বলছিলেন, “কাগজপত্র সই-সাবুদের কাজ চলছে। ধীরাজকে নেওয়ার জন্য আমাদের কাছে ইস্টবেঙ্গল ও গোয়া প্রস্তাব দিয়েছিল। কিন্তু গোয়ার হাতে তুলে দেওয়া হল একটাই কারণে, ট্রান্সফার ফি আমরা অনেক বেশি পাচ্ছি। যা ভারতীয় মুদ্রায় একটা রেকর্ড। তাই আমরা এসসি ইস্টবেঙ্গলের প্রস্তাব মেনে নিইনি।” এটিকে মোহনবাগানের পরবর্তী ম্যাচ গোয়ার সঙ্গে। সেই ম্যাচে তাঁকে রয় কৃষ্ণদের বিপক্ষে খেলতে দেখলে অবাক হওয়ার কিছু থাকবে না।

[আরও পড়ুন: প্রথম থেকে ব্রাইট থাকলে দল আরও ভাল খেলত, কেরালা ম্যাচের আগে আক্ষেপ ফাউলারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement