১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

৫ লক্ষ টাকা দিয়ে শচীনপুত্র অর্জুনকে নিল মুম্বইয়ের টি-২০ দল

Published by: Subhamay Mandal |    Posted: May 5, 2019 8:39 pm|    Updated: May 5, 2019 8:39 pm

Arjun Tendulkar gets new team in Mumbai T 20 league

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু হতে চলেছে মুম্বই টি-২০ লিগ। আর সেখানে ৫ লক্ষ অর্থের বিনিময়ে শচীন তেণ্ডুলকর পুত্র অর্জুন তেণ্ডুলকরকে নিল আকাশ টাইগার্স মুম্বই ওয়েস্টার্ন সাবার্ব।

টি-২০ মুম্বই লিগের এটা দ্বিতীয় বছর। এবং সেখানে ছয়টি ফ্র‌্যাঞ্চাইজি অংশ নেয়। সব দলই তাদের সেরা তারকাদের ধরে রেখেছিল। অর্জুন তেণ্ডুলকরকে নিলামে রাখা হয়েছিল অলরাউন্ডার বিভাগে। বেস প্রাইজ ছিল এক লাখ। শুরুতে অর্জুনকে নিতে ঝাঁপায় সব ফ্র‌্যাঞ্চাইজি। শেষ পর্যন্ত লড়াই জমে ওঠে আকাশ টাইগার্স ও ইগল থানে স্ট্রাইকার্সের মধ্যে। অর্জুনের মূল্য পাঁচ লক্ষ উঠে যায়। তখন নিলাম পরিচালক চারু শর্মা দুই ফ্র‌্যাঞ্চাইজিকে ওটিএম (অপরচুনিটি টু ম্যাচ) কার্ড ব্যবহার করতে বলেন। যার মূল্য পাঁচ লক্ষ। একটি ব্যাগে দুই ফ্র‌্যাঞ্চাইজি কার্ডগুলি রাখেন। এরপর মুম্বই ক্রিকেট সংস্থার অ্যাড হক কমিটির সদস্য উনমেশ খানভিকার সেই ব্যাগ থেকে একটি কার্ড বের করেন। সেটি ছিল আকাশ টাইগার্সের ওটিএম।

এভাবেই ফ্র‌্যাঞ্চাইজি ক্রিকেটে ঢুকে পড়লেন অর্জুন তেণ্ডুলকর। যিনি ভারতের অনূর্ধ্ব ১৯ টিমের হয়ে বেসরকারী টেস্টও খেলেছেন। প্রসঙ্গত সূর্যকুমার যাদব, পৃথ্বী শ, শ্রেয়স আইয়ারদের মতো তারকাদের ধরে রাখে ফ্র‌্যাঞ্চাইজিগুলো। এই নিলাম দল পেলেন আদিত্য তারে, সরফরাজ খানের মতো ক্রিকেট ক্রিকেটাররা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে