BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Afghanistan Crisis: তালিবানি শাসনের ভয়ে আফগান ক্রিকেটারের সঙ্গে বিয়ে ভাঙছেন Arshi Khan

Published by: Abhisek Rakshit |    Posted: August 23, 2021 5:25 pm|    Updated: August 24, 2021 3:35 pm

Arshi Khan fears for her engagement to Afghan cricketer after Taliban's takeover | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন সেনা সরতেই তালিবান (Taliban) জঙ্গিগোষ্ঠীর দখলে প্রায় গোটা আফগানিস্তান (Afghanistan) । পঞ্জশির বাদে সব প্রদেশেই থাবা বসিয়েছে তালিবান। প্রাণভয়ে দেশ ছেড়ে পালাচ্ছেন অনেকেই। এই পরিস্থিতির প্রভাব পড়তে চলেছে ‘বিগ বস’ (Big Boss) খ্যাত ছোটপর্দার অভিনেত্রী আরশি খানের জীবনেও। কারণ তালিবান আফগানিস্তান দখল করায় ভাঙতে পারে আরশির বাগদানও। আর সেকথা জানিয়েছেন তিনি নিজেই।

এক সাক্ষাৎকারে আরশি জানিয়েছেন, এক আফগান ক্রিকেটারের সঙ্গে তাঁর বাগদান হয়েছিল গত অক্টোবরে। বাড়ির তরফ থেকেই ওই সম্বন্ধ আনা হয়েছিল। ওই ক্রিকেটারের সঙ্গে বিবাহে রাজিও হয়ে যান আরশি। কিন্তু তালিবান আফগানিস্তান দখল করার পর সেই সম্পর্ক ভেঙে যেতে পারে বলে জানিয়েছেন আরশি। অভিনেত্রী আরও জানিয়েছেন, পাত্র তাঁর বাবার বন্ধুর ছেলে। জন্মসূত্রে আরশি আফগানি পাঠান। বাবার বন্ধুর ছেলে হিসেবে ছোট থেকেই একে অপরকে চিনতেন তাঁরা। বন্ধুত্বপূর্ণ সম্পর্কও ছিল তাঁদের মধ্যে। তবে এবার পরিস্থিতি বদলাতে শুরু করেছে। আর তাই আরশির ধারণা, বিয়ে ভেঙে যেতেই পারে। যদিও সাক্ষাৎকারে ওই ক্রিকেটারের নাম প্রকাশ করেননি আরশি।

[আরও পড়ুন: দর্শকদের সঙ্গে দেখা করতে বাধা, নন্দনে ঢুকতে পারলেন না অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ও পরিচালক অতনু ঘোষ]

কিন্তু কেন বিয়ে ভাঙছেন আরশি? তিনি জানিয়েছেন, বর্তমানে আফগানিস্তানের যা পরিস্থিতি, তাতে কোনও ভারতীয় পাত্রের সঙ্গেই বিয়ে দিতে চাইবে আরশির পরিবার। আর তাই এই বিয়ে ভেঙে যেতে পারে তাঁর।

এর সঙ্গেই আরশি যোগ করেছেন, ”জন্মসূত্রে আফগানিস্তানের সঙ্গে তাঁর যোগসূত্র থাকলেও, নিজেকে একজন ভারতীয় নাগরিকই মনে করেন তিনি। তাঁর পরিবারের সবাই ভারতেই বসবাস করছেন। ইউসুফজাই পরিবারের সন্তান আরশি। কিন্তু তাঁর রুজিরুটি থেকে জীবনযাত্রা, সবটাই ভারতে।” এখন দেখার এই পরিস্থিতিতে আরশির পরিবার কী সিদ্ধান্ত নেয়!

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ARSHI KHAN AK (@arshikofficial)

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ARSHI KHAN AK (@arshikofficial)

[আরও পড়ুন: Salman Khan’কে বিমানবন্দরের গেটে আটকানোর পরই বিপাকে CISF জওয়ান, বাজেয়াপ্ত মোবাইল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে