৯ মাঘ  ১৪২৬  বৃহস্পতিবার ২৩ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৯ মাঘ  ১৪২৬  বৃহস্পতিবার ২৩ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত থেকে পালিয়েছে ধর্ষণের অভিযোগে। দেশের একাধিক রাজ্যে ধর্ষণের অভিযোগ রয়েছে স্বঘোষিত ধর্মগুরু স্বামী নিত্যানন্দের বিরুদ্ধে। সেই সঙ্গে রয়েছে শিশুদের নিজের আশ্রমে জোর করে আটকে রাখার অভিযোগও। এ হেন বিপজ্জনক ব্যক্তি পুলিশের চোখে ফাঁকি দিয়ে দেশ ছেড়েছে আগেই। এবার সে নাকি দাবি করেছে, আস্ত একটা দ্বীপ কিনে নিজের আলাদা একটি দেশ তৈরি করার উদ্যোগ নিয়েছে। আর সেই খবরের রেশ ধরেই ক্রিকেটার রবিচন্দ্রণ অশ্বিনের মজার টুইট নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি কৈলাসা.ওআরজি নামে একটি ওয়েবসাইটের দাবি অনুযায়ী, ইকুয়েডরের কাছে একটি দ্বীপ কিনেছে নিত্যানন্দ। আলাদা হিন্দুরাষ্ট্র হিসাবে তাকে ঘোষণার পাশাপাশি দেশের পতাকাও তৈরি করেছে স্বঘোষিত ধর্মগুরু। কৈলাসা নামে ওই দেশই এখন ঠিকানা নিত্যানন্দের। সেই সুবাদেই বুধবার অশ্বিনের টুইট, ‘ওই দেশে ভিসা পাওয়ার পদ্ধতি কী, সেখানে পৌঁছলেই কি দেওয়া হবে?’ ভারতীয় ক্রিকেটারের এই টুইট সোশ্যাল মিডিয়ায় বেশ নজর কেড়েছে। নেটিজেনরাও মশকরার জন্য বেশ খোরাক পেয়েছেন।

[আরও পড়ুন: সংস্থার বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগ, কাঠগড়ায় ধোনি]

ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, নিত্যানন্দ ওই দ্বীপকে ‘সবচেয়ে মহান হিন্দুরাষ্ট্র’ ঘোষণা করে দেশের প্রধানমন্ত্রী ও মন্ত্রিসভাও গঠন করেছেন। দেশের উন্নয়নের জন্য ওয়েবসাইটের মাধ্যমে ভক্তদের কাছে অর্থসাহায্য চেয়েছে নিত্যানন্দ। দান করলেই মহান হিন্দুরাষ্ট্রের নাগরিকত্ব পাওয়া যাবে বলে জানিয়েছে ওই ওয়েবসাইট।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং