Advertisement
Advertisement
Australia

ফিল্ডিং সামলাতে হবে সাপোর্ট স্টাফদের, বিশ্বকাপের আগে বিপাকে অস্ট্রেলিয়া

হঠাৎ কী হল অস্ট্রেলিয়ার?

Australia might field their coaches in their T20 World Cup warm-up games

বিশ্বকাপের আগে গা ঘামানোর ম্যাচে নেই কামিন্স।

Published by: Krishanu Mazumder
  • Posted:May 27, 2024 5:47 pm
  • Updated:May 27, 2024 5:47 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্যাপ্ত ক্রিকেটার নেই। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচে পুরোদস্তুর দলই নামাতে পারবে না অস্ট্রেলিয়া (Australia)।
নামিবিয়া (২৯ মে) ও ওয়েস্ট ইন্ডিজের (৩১ মে) বিরুদ্ধে গা ঘামানোর দুটি ম্যাচ রয়েছে অজিদের। সেই ম্যাচ দুটোয় কোচিং স্টাফদের দিয়ে জায়গা ভরাট করাবে অস্ট্রেলিয়া। আইপিএল খেলা অজি ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হয়েছে। দীর্ঘ ২ মাস আইপিএল খেলার ক্লান্তি রয়েছে।

[আরও পড়ুন: ‘উপেক্ষিত নায়ক’দের বিশেষ সম্মান, আইপিএল শেষে বড় পুরস্কার ঘোষণা জয় শাহের]

সানরাইজার্স হায়দরাবাদ ক্যাপ্টেন প্যাট কামিন্স ও ট্রাভিস হেড সদ্য আইপিএল খেলে উঠেছেন। কেকেআরের হয়ে খেলা মিচেল স্টার্কও বিশ্রামে থাকবেন। ফলে এই তিন সিনিয়র ক্রিকেটারকে ওয়ার্ম আপ ম্যাচে পাবে না অস্ট্রেলিয়া। অন্য দিকে আরসিবি-র হয়ে খেলা ক্যামেরুন গ্রিন, গ্লেন ম্যাক্সওয়েল বার্বাডোজ পৌঁছবেন এই সপ্তাহের শেষের দিকে। অস্ট্রেলিয়ার অধিনায়ক মিচেল মার্শকে নিয়ে সংশয় রয়েছে। হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য মাঝপথে আইপিএল ছেড়েছিলেন তিনি। মার্শ বলেছেন, ”আমাদের ক্রিকেটারের সংখ্যা কম হবে। তবে এটা প্র্যাকটিস ম্যাচ। যারা খেলতে চায় খেলতেই পারে। আইপিএল যারা খেলেছে তারা ইতিমধ্যেই অনেক ম্যাচ খেলে ফেলেছে। ফলে বিশ্রামের দরকার ওদের। তাদের পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য বিশ্রাম দেওয়া হয়েছে। টুর্নামেন্ট শুরুর আগে সতেজ হয়ে ফিরবে ক্রিকেটাররা।”

Advertisement

[আরও পড়ুন: ‘আমাকে হয়তো সরতে হবে’, আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরই ইঙ্গিতপূর্ণ মন্তব্য স্টার্কের]

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ