১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিরাটের সঙ্গে হ্যান্ডশেক করেই ফর্ম হারিয়েছেন বাবর আজম! জোর চর্চা নেটদুনিয়ায়

Published by: Anwesha Adhikary |    Posted: September 12, 2022 2:27 pm|    Updated: September 12, 2022 9:36 pm

Babar Azam lost form due to Virat Kohli handshake, netizens assume | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া কাপের (Asia Cup) ফাইনালে শ্রীলঙ্কার কাছে হার মেনেছে পাকিস্তান। গোটা টুর্নামেন্টে ছন্দে ছিলেন না পাক অধিনায়ক বাবর আজম (Babar Azam)। ফাইনালেও মাত্র ৫ রান করে আউট হন তিনি। এশিয়া কাপে পাকিস্তানের ব্যাটিং ব্যর্থতার জন্যও অনেকেই বাবরকে দায়ী করেছেন। তবে সব কিছু ছাপিয়ে উঠে আসছে আরেকটি তথ্য। নেটিজেনদের অনেকেই মনে করছেন, এশিয়া কাপের আগে বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে হ্যান্ডশেক করেছিলেন বাবর। সেই জন্যই খারাপ ফর্ম শুরু হয়েছে পাক অধিনায়কের ।

প্রায় তিন বছর পরে সেঞ্চুরি হাঁকিয়েছেন বিরাট কোহলি। আফগানিস্তানের বিরুদ্ধে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে প্রথম সেঞ্চুরি ‘কিং কোহলি’র। তারপরেই ক্রিকেটপ্রেমীদের মধ্যে জল্পনা শুরু হয়েছে, তাহলে কি বাবরের স্বপ্নের ফর্ম বিরাটের হাতে চলে এল? যেহেতু দু’জনে হাত মিলিয়েছিলেন, সেই কারণেই নেটিজেনদের মত, হাতের ছোঁয়াতেই ফর্মের বদল ঘটে গিয়েছে।

[আরও পড়ুন: ইডেনে লেজেন্ডস লিগের ম্যাচ নিয়ে আজ জরুরি বৈঠক সিএবি-র]

বিরাটের ফর্ম নিয়ে তুমুল সমালোচনার মধ্যেই ভারতীয় তারকার পাশে দাঁড়িয়েছিলেন বাবর। দুঃসময় কেটে যাবে বলে বিরাটের জন্য টুইটও করেছিলেন পাক তারকা। এখন নেটিজেনরা বলছেন, দুঃসময় সত্যিই কেটে গিয়েছে। তবে কোহলিকে ছেড়ে তা এখন বাবরের ঘাড়ে চেপেছে। এই গোটা ঘটনার পরে অজস্র মিমও তৈরি হয়েছে। কোনওটায় বলা হচ্ছে, এরপরে কোহলির সঙ্গে দেখা হলে আর হ্যান্ডশেক করবেন না বাবর। আরেকটি মিমে লেখা হচ্ছে, হাতের মধ্যে দিয়েই ফর্ম বদল করে দিয়েছেন দুই দেশের তারকা ব্যাটাররা।

চলতি বছরের এশিয়া কাপে দু’ বার মুখোমুখি হয়েছে ভারত ও পাকিস্তান। সেখানে বিরাট ও বাবর দু’জনের কেউই সেভাবে জ্বলে উঠতে পারেননি। তবে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ খেলার সময়ে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন কোহলি। তারপরেই আফগানিস্তানের বিরুদ্ধে স্বপ্নের কামব্যাক। এশিয়া কাপ ফাইনালে খারাপ ব্যাটিংয়ের জন্য প্রাক্তন পাক ক্রিকেটারদের অনেকেই বাবরকে দায়ী করেছেন।

[আরও পড়ুন:ভেজা মাঠে খেলতে বাধ্য করা হয়েছে, ইংল্যান্ডের বিরুদ্ধে হারের পর ক্ষোভ হরমনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে