Advertisement
Advertisement

ইডেনে লেজেন্ডস লিগের ম্যাচ নিয়ে আজ জরুরি বৈঠক সিএবি-র

ইডেনে ১৬ ও ১৭ সেপ্টেম্বরের ম্যাচ নিয়ে অভূতপূর্ব নাটক নিরন্তর চলছে।

Fate of Legends League match will be decided today
Published by: Krishanu Mazumder
  • Posted:September 12, 2022 2:02 pm
  • Updated:September 12, 2022 2:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডেনে দুটি লেজেন্ডস লিগের (Legends League) ম‌্যাচ ঘিরে নাটকের পরিমাণ উত্তরোত্তর বেড়েই চলেছে। পরিস্থিতি যা, রবিবার রাতেও নিশ্চিতভাবে বলার উপায় নেই খেলাটা হচ্ছে নাকি হচ্ছে না।
আজ সোমবার ইডেনে (Eden Gardens) দুটি লেজেন্ডস লিগের ম‌্যাচকে ঘিরে জরুরি অ‌্যাপেক্স কাউন্সিলের বৈঠক ডাকছে সিএবি।

যেখানে ম‌্যাচ ঘিরে সব কিছুই সবিস্তারে সবাইকে বলা হবে বলে খবর। শোনা যাচ্ছে, সিএবির (CAB) প্রধান আপত্তির জায়গা এখন লেজেন্ডস লিগের প্রধান স্পনসর। সিএবি সূত্রে বলা হল, ইডেনের ম‌্যাচে প্রধান স্পনসরের নাম ব‌্যবহার করা যাবে না।

Advertisement

[আরও পড়ুন: এভাবেও ফিরে আসা যায়! মরুশহরে পাকিস্তানকে হারিয়ে এশিয়া সেরা শ্রীলঙ্কা]

সেটা নাকি প্রধান স্পনসরদের জানিয়ে দেওয়া হয়েছে। বেসরকারি ভাবে সিএবির বক্তব্য, এবার যদি তারা সিএবির নির্দেশে সম্মতি দিয়ে ইডেনের ম‌্যাচে নাম ব‌্যবহার না করে তা হলে খেলা হবে। কিন্তু প্রধান স্পনসরের নাম ব‌্যবহার হলে খেলা নাকি হবে না।

Advertisement

এখানে বলে রাখা ভাল, ইডেনে ১৬ ও ১৭ সেপ্টেম্বরের ম‌্যাচ নিয়ে অভূতপূর্ব নাটক নিরন্তর চলছে। প্রথমে সিএবি ম‌্যাচ বাতিলই করে দিয়েছিল চিঠি পাঠিয়ে টুর্নামেন্ট উদ্যোক্তারা সময় অনুযায়ী দায়িত্ব না পালন করায়। কিন্তু রাতারাতি পট পরিবর্তন ঘটিয়ে শনিবার একটা সময় পর্যন্ত ঠিক ছিল যে ম‌্যাচ হবে। রাতের দিকে পরিস্থিতি আবার পাল্টায়। সিএবির তরফে আবার বলা হয়, ম‌্যাচ হবে না। রবিবার চূড়ান্ত নিষ্পত্তি আসার কথা থাকলেও সেটা পাওয়া গেল না। দেখার, সোমবার ইডেনে লেজেন্ডস লিগ ম্যাচের চূড়ান্ত ভাগ্য নির্ধারণ হয় কি না। 

 

[আরও পড়ুন: ভেজা মাঠে খেলতে বাধ্য করা হয়েছে, ইংল্যান্ডের বিরুদ্ধে হারের পর ক্ষোভ হরমনের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ