BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত ট্রাম্পের আরোগ্য কামনা, কী ‘‌বার্তা’ দিলেন শেহওয়াগ

Published by: Abhisek Rakshit |    Posted: October 2, 2020 9:45 pm|    Updated: October 3, 2020 12:56 pm

Bengali News: 'Baba'Sehwag dedicates recovery message for COVID19 positive Donald Trump | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারণ‌ করোনায় আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) এবং তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্প (Melania Trump)। শুক্রবারের এই খবরে বিশ্বজুড়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। আর ট্রাম্পের কোভিড (Covid-19) পজিটিভ হওয়ার কথা সামনে আসতেই অনেকে আবার মিমও বানাতে শুরু করেছেন। কারণ অবশ্যই করোনা নিয়ে ট্রাম্পের উদাসীন মনোভাব। এই পরিস্থিতিতে ট্রাম্পকে নিয়ে মজা করে টুইট করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)।

 

[আরও পড়ুন:‌ আইপিএলে ফের ডিআরএস নিয়ে বিতর্ক, আইসিসির নিয়ম নিয়ে প্রশ্ন সমর্থকদের]

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় বীরেন্দ্র শেহওয়াগ। শুধু খেলাধূলা নয়, এর বাইরে রাজনীতি, বিদেশের খবর – সব কিছু নিয়েই ওয়াকিবহাল তিনি। সেই প্রসঙ্গে টুইটও করেন। আবার অনেক সময় সেলব্রিটি বা বিখ্যাত ব্যক্তিদের সঙ্গে মজা করে টুইট করে থাকেন। ঠিক এবার যেমন করলেন ট্রাম্পকে উদ্দেশ্য করে। সাধু বেশে নিজেরই একটি ছবি পোস্ট করে বীরু লেখেন, ‘‌‘ট্রাম্পকে ‌কোভিডের মোকাবিলা করার জন্য বাবা শেহওয়াগের আশীর্বাদ। গো করোনা গো করোনা গো।’‌’‌

 

এদিকে, এর আগে বৃহস্পতিবার রাতে মার্কিন (America) প্রেসিডেন্ট টুইট করে জানিয়েছিলেন, তাঁর শীর্ষ উপদেষ্টা হোপ হিকস করোনায় আক্রান্ত হয়েছেন। এরপরই ডোনাল্ড ও তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্প হোম কোয়ারেন্টাইনে যাওয়ার পাশাপাশি নমুনাও পরীক্ষা করান। শুক্রবার জানা যায়, তাঁদের দুজনের নমুনা পরীক্ষার ফলাফলই পজেটিভ এসেছে। হোয়াইট হাউস সূত্রে খবর, গত মঙ্গলবার নির্বাচনী বিতর্কসভায় অংশ নেওয়ার জন্য মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ওহাইয়ো গিয়েছিলেন হোপ হিকস। তারপর থেকে তাঁর সঙ্গেই ছিলেন। বৃহস্পতিবার মার্কিন প্রেসিডেন্টের শীর্ষ উপদেষ্টার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। এরপরই মার্কিন প্রেসিডেন্ট ও তাঁর স্ত্রীর নমুনা পরীক্ষা করা হয়েছিল। শুক্রবার তার ফলাফল পজেটিভ আসে।

[আরও পড়ুন:‌ হৃদরোগে আক্রান্ত ইস্টবেঙ্গল কিংবদন্তি মজিদ বাসকর, ভরতি ইরানের হাসপাতালে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement