৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাঠে সতীর্থর সঙ্গে দুর্ব্যবহারের জন্য ক্ষমা চেয়েও শাস্তি পেলেন মুশফিকুর রহিম

Published by: Sulaya Singha |    Posted: December 15, 2020 5:03 pm|    Updated: December 15, 2020 5:03 pm

Bangladesh Cricketer Mushfiqur Rahim apologises to Nasum Ahmed for misbehaving | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের এলিমিনেটর ম্যাচে নিজের আচরণের জন্য অবশেষে ক্ষমা চাইলেন মুশফিকুল রহিম। জানান, নিজের কৃতকর্মের জন্য তিনি দুঃখিত। তা সত্ত্বেও অবশ্য শাস্তিস্বরূপ ২৫ শতাংশ ম্যাচ ফি কাটা গিয়েছে বাংলাদেশি উইকেটকিপারের।

সোমবার ম্যাচের ফলাফল ছাপিয়ে শিরোনামে উঠে আসে মাঠে মুশফিকুরের অখেলোয়াড়োচিত আচরণ। ফরচুন রবিশালের বিরুদ্ধে বেক্সিমকো ঢাকার জার্সিতে খেলার সময় সতীর্থ নাসুম আহমেদের সঙ্গে দুর্ব্যবহার করেন রহিম। একবার নয়, দু’বার। ফিল্ডিংয়ের সময় নাসুমকে রীতিমতো মারতে উদ্যত হন তিনি। সোশ্যাল মিডিয়ায় ম্যাচের সেই অংশের ভিডিও ক্লিপটি ভাইরালও হয়ে যায়। যা দেখে অনেকেই গোটা ঘটনার তীব্র নিন্দা করেছেন অনেকেই। নেটিজেনদের কেউ কেউ আবার কটাক্ষের সুরে বলছেন, ক্রিকেট আর জেন্টলমেন্স গেম রইল না। এরপরই নিজের ভুল বুঝতে পেরে মঙ্গলবার সকালে ক্ষমা চান রহিম। সোশ্যাল মিডিয়ায় একটি লেখা পোস্ট করে দুঃখপ্রকাশ করেন।

[আরও পড়ুন: মহিলা বিশ্বকাপের সূচি ঘোষণা করল ICC, দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযান শুরু ভারতের]

বাংলাদেশি তারকার কথায়, “গতকাল যা হয়েছে, তার জন্য আমি প্রথমেই আমার সমস্ত ফ্যান ও দর্শকদের কাছে ক্ষমা চাইছি। ম্যাচ শেষ হওয়ার পরই সতীর্থ নাসুমের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। উপরওয়ালার কাছেও ক্ষমাপ্রার্থী। মাঠে যে আচরণ করেছি, তা একেবারেই গ্রহণযোগ্য নয়। প্রতিজ্ঞা করছি, মাঠে কিংবা মাঠের বাইরে ভবিষ্যতে এমন ঘটনা আর কখনও ঘটাব না।”

Assalamualaikum to all, First of all officially I would like to apologize to all my fans and spectators regarding the…

Posted by Mushfiqur Rahim on Monday, 14 December 2020

এদিকে, এদিনই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (BCB) তরফে একটি বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়, বোর্ডের নিয়ম ভাঙার কারণে মুশফিকুরের ২৫ শতাংশ ম্যাচ ফি কেটে নেওয়া হচ্ছে। শাস্তিস্বরূপ এক ডিমেরিট পয়েন্টও যোগ হয়েছে তাঁর খাতায়। সঙ্গে স্পষ্ট করে দেওয়া হয়, বোর্ডের নিয়মানুযায়ী এমনই অখেলোয়াড়োচিত আচরণ করে চারটি ডিমেরিট পয়েন্ট পেলে এক ম্যাচ সাসপেন্ড করা হবে তাঁকে। এবং নির্বাসিতও হতে পারেন। তবে নিজের আচরণে যে তিনি মর্মাহত, তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টেই স্পষ্ট।

[আরও পড়ুন: গ্রুপ পর্বে রোনাল্ডোর পর এবার চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোল’‌য় নেইমারের মুখোমুখি মেসি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে