Advertisement
Advertisement
Bangladesh

নিয়ম না মেনে ডিআরএসের আবেদন! বিতর্কে বিদ্ধ বাংলাদেশ

ঠিক কী হয়েছিল?

Bangladesh involves in DRS controversy against Nepal in ICC T 20 World Cup

তানজিম।

Published by: Krishanu Mazumder
  • Posted:June 17, 2024 9:52 pm
  • Updated:June 17, 2024 9:52 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তানজিম ও নেপাল অধিনায়ক রোহিতের বাকবিতণ্ডা নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল ম্যাচে। সেই ম্যাচেই আরও একটি বিতর্কে বিদ্ধ বাংলাদেশ। ড্রেসিং রুমের সাহায্য নিয়ে ডিআরএস নিয়েছে বাংলাদেশ বলে অভিযোগ। প্রথমে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়তে হয় বাংলাদেশকে।
দ্রুত সাজঘরে ফেরেন টপ ও মিডল অর্ডারের ব্যাটাররা। তানজিম হাসান শাকিবকে নিয়ে লড়ছিলেন জাকের আলি। জাকের আলিই নতুন এক বিতর্কের জন্ম দিয়েছেন। 

[আরও পড়ুন: ‘এটা কোনও দল!’, পাকিস্তান নিয়ে চূড়ান্ত হতাশ কার্স্টেন]

Advertisement

বাংলাদেশের ইনিংসের ১৪-তম ওভারের ঘটনা। নেপালের স্পিনার সন্দীপ লামিছানের ওভারে ব্যাট করছিলেন তানজিম। নন স্ট্রাইক এন্ডে ছিলেন জাকের আলি। লামিছানের ডেলিভারি তানজিমের প্যাডে লাগে। এলবিডব্লিউয়ের আবেদন করে নেপাল। সেই আবেদনে সাডা়ও দেন আম্পায়ার। ডাগ আুটের দিকে হাঁটা শুরু করেন তানজিম। সেই সময়ে জাকের আলিকে দেখা যায় ডাগ আউটের দিকে তাকিয়ে ইশারার মাধ্যমে জানতে চাইছেন রিভিউ নেওয়া উচিত হবে কিনা!

Advertisement

ডিআরএস নেওয়ার কথা জানানো হয় বাংলাদেশের ডাগ আউট থেকে। তানজিম ডিআরএস নেওয়ায় শেষ পর্যন্ত জীবন ফিরে পান তানজিম। পরের বলেই বোল্ড হন তিনি। এই ঘটনা প্রশ্নের মুখে ফেলে দিয়েছে বাংলাদেশ শিবিরকে। ড্রেসিং রুমের সাহায্য নিয়ে কি রিভিউ নেওয়া যায়? জাকের আলিকে নিয়ে প্রশ্ন উঠেছে। বাংলাদেশ অবশ্য নেপালকে হারিয়ে সুপার এইটে পৌঁছে গিয়েছে।

[আরও পড়ুন: ভারতীয় ফুটবলে শেষ স্টিমাচ যুগ, ক্রোয়েশিয়ান কোচকে বরখাস্তের সিদ্ধান্ত ফেডারেশনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ