Advertisement
Advertisement

দর্শকহীন ইডেনেই হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজ, জানিয়ে দিলেন সৌরভ

খেলোয়াড়দের স্বাস্থ্য নিয়ে ঝুঁকি নিতে চাইছে না বোর্ড।

BCCI president Sourav Ganguly has announced that the T20Is will also be played without any crowd | Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:February 4, 2022 6:11 pm
  • Updated:February 4, 2022 6:35 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা পরিস্থিতিতে ঝুঁকি নিতে চাইছে না ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI)। সেই কারণে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হবে দর্শকশূন্য ইডেন গার্ডেন্সে (Eden Gardens)। সেই ম্যাচগুলোয় সিএবি-র আধিকারিক ছাড়া কেউই উপস্থিত থাকবেন না।  

 ৭৫ শতাংশ দর্শক নিয়ে ম্যাচ আয়োজনের অনুমতি আগে দিয়েছিল রাজ্য সরকার। কিন্তু ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড একেবারেই ঝুঁকি নিতে চাইছে না ক্রিকেটারদের শরীর স্বাস্থ্য। সেই কারণেই বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) বলেছেন, ”সরকারি ভাবে জানিয়ে দিতে চাই, ইডেন গার্ডেন্সে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য কোনও দর্শককে প্রবেশাধিকার দেওয়া হচ্ছে না। সাধারণ মানুষকেও দেওয়া হবে না কোনও টিকিট। কেবলমাত্র সিএবি আধিকারিক এবং বিভিন্ন সংস্থার প্রতিনিধিদের অনুমতি দেওয়া হচ্ছে।” 

Advertisement

[আরও পড়ুন: ‘ভিত্তিহীন গুজব’, দল নির্বাচনের বৈঠকে উপস্থিত থাকা নিয়ে বিস্ফোরক সৌরভ]

সৌরভ আরও বলেছেন, ”এই সময়ে দর্শকদের প্রবেশের অনুমতি দিয়ে খেলোয়াড়দের ঝুঁকির মুখে ফেলতে পারব না। আজীবন ও সহযোগী সদস্যদের জন্য যে স্ট্যান্ড, তার জন্য়ও টিকিট দেওয়া হচ্ছে না। রাজ্য সরকারের ছাড়পত্র পাওয়া গিয়েছে কিন্তু ক্রিকেটারদের শরীর স্বাস্থ্য নিয়ে ঝুঁকি নিতে চাই না আমরা।” 

Advertisement

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের বল গড়ানোর আগেই করোনার থাবা ভারতীয় শিবিরে। আরটি পিসিআর টেস্টে রিপোর্ট পজিটিভ এসেছে ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান, রুতুরাজ গায়কোয়াড় এবং শ্রেয়স আইয়ারের। ইতিমধ্যেই আইসোলেশনে পাঠানো হয়েছে তাঁদের। তবে করোনার লাল চোখ ভারতীয় শিবিরে থাকলেও সিরিজ কিন্তু বাতিল হচ্ছে না। দলে ঢুকেছেন ঈশান কিষান। সূচি অনুযায়ী, চলতি মাসের ৬ তারিখ প্রথম ওয়ানডে। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ ৯ ও ১১ তারিখ। নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হবে তিনটি ওয়ানডে ম্যাচ। আর সেখানেও দর্শকহীন অবস্থায় খেলবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ। 

[আরও পড়ুন: করোনার জন্য জৌলুসহীন হচ্ছে ভারতের হাজারতম ওয়ানডে, দলে ঢুকলেন ঈশান]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ