BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কঠিন পরিস্থিতিতে কর্তব্যে অবিচল, কলকাতা পুলিশকে ধন্যবাদ সৌরভের

Published by: Subhajit Mandal |    Posted: April 27, 2020 11:28 am|    Updated: April 27, 2020 11:28 am

An Images

অর্ণব আইচ: লকডাউনে অত্যন্ত তৎপর কলকাতা পুলিশ। রবিবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কলকাতা পুলিশকে ধন্যবাদ জানালেন ভারতের ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক ও বিসিসিআই-এর (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। পালটা টুইট করে সৌরভকে ধন্যবাদ জানান কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মাও (Anuj Sharma)। সৌরভের এই বার্তা পুলিশ কর্মীদের উৎসাহ বাড়াবে বলে দাবি করেন তিনি।

এদিন সৌরভ গঙ্গোপাধ্যায় টুইট করে জানান, এই সংকটে যেভাবে পুলিশ পরিষেবা দিয়ে চলেছে, তাতে পুলিশকে ধন্যবাদ। সেই টুইটটিতে রাতে কর্তব্যরত কলকাতা পুলিশের কর্মীদের কয়েকটি ছবিও পোস্ট করেন বিসিসিআই প্রেসিডেন্ট। পরে সৌরভের এই টুইটকে স্বাগত জানান কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা। তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়কে বলেছেন, কলকাতা পুলিশকে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ। তাঁর এই টুইট কলকাতা পুলিশ বাহিনীকে করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।

এদিন অন্য একটি টুইটে পুলিশ কমিশনার জানান, লকডাউন লঙ্ঘন করার অভিযোগে ৫৫৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ১৬৩ জনকে মাস্ক না পরা ও ২৬ জনকে রাস্তায় থুতু ও পিক ফেলার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। লকডাউন কড়াভাবে যাতে শহরজুড়ে হয় তার জন্য পদক্ষেপ নিয়েছে কলকাতা পুলিশ। একই সঙ্গে নাগরিকদের সমস্যা এবং তাদের সাহায্য করার
জন্য প্রতিমুহূর্তে পাশে রয়েছে কলকাতা পুলিশ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement