১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিতদের জন্য নতুন জার্সি প্রকাশ্যে আনল বিসিসিআই

Published by: Anwesha Adhikary |    Posted: September 19, 2022 9:11 am|    Updated: September 19, 2022 9:11 am

BCCI reveals new jersey for India team ahead of T-20 world cup | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের (T-20 World Cup) জন্য নতুন জার্সির ছবি প্রকাশ্যে আনল বিসিসিআই। ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্মৃতি উসকে বেশ হালকা রঙের জার্সি বানানো হয়েছে রোহিতদের জন্য। অস্ট্রেলিয়ার মাটিতে বিশ্বকাপ শুরু হওয়ার মাসখানেক আগে এই জার্সি প্রকাশ করা হল। প্রসঙ্গত, কিছুদিন আগেই ভারতীয় দলের জার্সি স্পনসর MPLএর তরফে ইঙ্গিত দেওয়া হয়েছিল, নতুন জার্সি গায়েই বিশ্বকাপে খেলবে রোহিত ব্রিগেড।

বিসিসিআই-এর তরফে একটি টুইট করে নতুন জার্সির ছবি প্রকাশ করা হয়েছে। ভারতীয় পুরুষ ও মহিলা দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ও হরমনপ্রীত কউরকে এই জার্সি পরে দেখা যাচ্ছে। তাঁদের সঙ্গে রয়েছেন হার্দিক পান্ডিয়া,সূর্যকুমার যাদব, শেফালি ভার্মা ও রেণুকা সিং। বিসিসিআইয়ের টুইটে লেখা হয়েছে, “সকল ক্রিকেটভক্তদের জন্য এই জার্সি।”

[আরও পড়ুন: পরপর দু’দিন ভূমিকম্পে কাঁপল তাইওয়ান, ভাইরাল ভিডিও দেখে শিউরে উঠছেন নেটিজেনরা]

কিছুদিন আগেই ভারতীয় দলের জার্সি স্পনসর MPLএর তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছিল। সেখানেই ভারতীয় দলের টি-টোয়েন্টি জার্সির ঝলক দেখা গিয়েছিল। তখনই ক্রিকেটপ্রেমীদের মনে হয়েছিল, সম্ভবত ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই নতুন জার্সি বানানো হয়েছে। তবে নতুন জার্সি একেবারে আকাশি নীল রঙের নয়। এখনের চেয়ে বেশ হালকা নীল রঙের জার্সি পরবেন রোহিতরা।

MPL স্পোর্টসের টুইট করা ভিডিওতে রোহিত শর্মাকে বলতে শোনা গিয়েছে, আমরা ক্রিকেটার হয়েছি আপনাদের মতো সমর্থকদের জন্যই। শ্রেয়স বলেন, ‘আপনাদের সমর্থন না থাকলে ক্রিকেট খেলাটা খেলা হত না। আসলে বিসিসিআই (BCCI) চাইছে, ভারতীয় দলের নতুন জার্সিতে থাক সমর্থকদের বার্তাও। ভারতীয় ক্রিকেট দলের কিট স্পনসর MPL স্পোর্টসের তরফে জানানো হয়েছে, এজন্য সমর্থকদের www.harfankijersey.mplsports.in/ এই ওয়েবসাইটে যেতে হবে। সেখানে গেলে সমর্থকরা নিজেদের বার্তা লিখতে পারবেন। সেই বার্তাটি সেরা নির্বাচিত হলে, বার্তাটি ভারতীয় দলের বিশ্বকাপের জার্সিতে দেওয়া হবে। তবে এদিন যে জার্সির ছবি প্রকাশ করা হয়েছে, সেখানে সমর্থকদের বার্তা লেখা নেই।

[আরও পড়ুন: ডুরান্ড ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াই, মুম্বইকে হারিয়ে চ্যাম্পিয়ন বেঙ্গালুরু]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে