BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

এখনও অনিশ্চিত ভারতের শ্রীলঙ্কা সফর, তার আগেই বড় ঘোষণা সম্প্রচারকারী চ্যানেলের

Published by: Sulaya Singha |    Posted: June 8, 2021 8:20 pm|    Updated: June 8, 2021 8:20 pm

BCCI yet to confirm Sri Lanka tour but broadcasters announces this | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনও পর্যন্ত ঠিক আছে জুলাইয়ে শ্রীলঙ্কার মাটিতে লঙ্কাবাহিনীর মুখোমুখি হবে টিম ইন্ডিয়া (Team India)। যদিও অতিমারী আবহে দলের সফর নিয়ে এখনও খানিকটা দোলাচলে ভারতীয় ক্রিকেট বোর্ড। কিন্তু সীমিত ওভারের সিরিজ নিয়ে এখন থেকেই উত্তেজনার পারদ চড়াতে শুরু করে দিল সম্প্রচারকারী চ্যানেলগুলি। কবে কোথায় দেখা যাবে ম্যাচগুলি, তা জানিয়ে দেওয়া হল।

তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টির জন্য শিখর ধাওয়ানদের স্বাগত জানাতে আগ্রহী শ্রীলঙ্কার বোর্ড। তা সত্ত্বেও করোনার দাপটের কথা মাথায় রেখে এখনও চূড়ান্ত ঘোষণা করেনি কোনও বোর্ডই। তবে ইতিমধ্যেই সামনে এসেছে সিরিজের দিনক্ষণ। জানানো হয়েছে, ১৩ জুলাই শুরু ওয়ানডে সিরিজ। দ্বিতীয় ও তৃতীয় একদিনের ম্যাচ যথাক্রমে ১৬ ও ১৮ জুলাই। এরপরই টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে দুই দল। খেলাগুলি হবে ২১, ২৩ ও ২৫ জুলাই। শোনা যাচ্ছে, ক্রিকেটারদের যাতে বিভিন্ন শহরে যাতায়াত না করতে হয়, তার জন্য সমস্ত ম্যাচই হবে কলম্বোয়।

[আরও পড়ুন: ইউরো কাপ: এমবাপে-বেঞ্জিমা জুটিই ভরসা ফ্রান্সের, দেখুন কেমন হল ফরাসিদের দল?]

আর এদিন টুইট করে জানিয়ে সোনি স্পোর্টস (Sony Sports) চ্যানেলের তরফে জানানো হল, Sony TEN 1, Sony TEN 3, Sony TEN 4, Sony SIX- এই সবকটি চ্যানেলে দেখা যাবে ম্যাচগুলি। অর্থাৎ ম্যাচ সম্প্রচারের বন্দোবস্তও যে সারা হয়ে গিয়েছে, সেটাই বুঝিয়ে দেওয়া হল। এবার অপেক্ষা দুই বোর্ডের সবুজ সংকেতের।

গত বছরই শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা ছিল টিম ইন্ডিয়ার। কিন্তু করোনার জেরে লকডাউন হয়ে যাওয়ায় সে সিরিজ স্থগিত হয়ে যায়। এবার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য বিরাট কোহলি, রোহিত শর্মাদের ছাড়াই শ্রীলঙ্কা উড়ে যাওয়ার কথা হার্দিক পাণ্ডিয়াদের। টিমের কোচিংয়ের দায়িত্বে থাকবেন রাহুল দ্রাবিড়। কিন্তু শেষমেশ সিরিজ হয় কি না, সেটাই লাখ টাকার সওয়াল।

[আরও পড়ুন: ‘ISL-এ ইস্টবেঙ্গল অনিশ্চিত শুনে আমি হতাশ’, লাল-হলুদের ভবিষ্যৎ নিয়ে উদ্বিগ্ন স্কট নেভিল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement