BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Election 2021: বিজেপি 'অশান্তি' আনবে! বেফাঁস টুইট করে নেটদুনিয়ায় হাসির খোরাক অশোক দিন্দা

Published by: Sulaya Singha |    Posted: April 7, 2021 8:55 am|    Updated: April 7, 2021 12:18 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপির হাত ধরে বাংলায় অশান্তি আসবে! না, শাসকদল কিংবা সংযুক্ত মোর্চার কোনও নেতা-মন্ত্রী নন। এমন মন্তব্য খোদ বিজেপি প্রার্থী অশোক দিন্দার (Ashoke Dinda)! হ্যাঁ, ঠিকই পড়েছেন। বেফাঁস টুইট করে যিনি নেটদুনিয়ায় আপাতত হাসির খোরাকে পরিণত হয়েছেন।

ঠিক কী লিখেছেন তিনি টুইটারে? আসলে বঙ্গে তৃতীয় দফা নির্বাচনের (WB Election 2021) দিনই জনসভা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। তাঁকে স্বাগত জানাতে গিয়েই একটি টুইট করেন ভারতীয় প্রাক্তন ক্রিকেটার দিন্দা। লেখেন, “আর নয় রাজনৈতিক হত্যা। আসবে অশান্তি। শান্তির বার্তা নিয়ে বঙ্গে পা রাখলেন প্রধানমন্ত্রী মোদীজি। এবার আসবে আসল পরিবর্তন।” টুইটে যে তিনি ‘অশান্তি’ শব্দটি ভুলবশত লিখেছেন, তা আন্দাজ করা কঠিন নয়। নেতাদের ‘ভুল’ টুইট করা নতুন কিছুও নয়। কোথাও নাম ভুল থেকে যায় তো কোথাও তথ্য। ভুল বুঝে সঙ্গে সঙ্গে আবার সেসব টুইট মুছেও ফেলেন তাঁরা। কিন্তু মজার বিষয় হল টুইট করার ২০ ঘণ্টা অতিক্রান্ত হয়ে গেলেও এখনও তা ডিলিট করেননি অশোক দিন্দা। ফলে ক্রমেই তাঁকে নিয়ে হাসির রোল নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: ‘ক্রিকেটার না হলে জঙ্গি সংগঠনে যোগ দিতেন’, মঈন আলিকে তোপ তসলিমার]

অনেকে লিখেছেন, ভুল করেই সত্যি কথাটা বলে ফেলেছেন দিন্দা। আবার এক নেটিজেন কটাক্ষ করে লিখছেন, “দিলীপ ঘোষ বলছেন ‘রগড়ে দেব’। দিন্দা বলছেন বিজেপি অশান্তি আনবে। বিজেপির নেতারা বড়ই সৎ।” কেউ কেউ আবার বলে দিচ্ছেন, বিজেপি ক্ষমতায় এলে যে অশান্তি আসবে, এ আর নতুন কী। এ তো সকলেরই জানা।

উল্লেখ্য, ‘সংবাদ প্রতিদিন’ ডিজিটালকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে দিলীপ ঘোষের ‘রগড়ে দেব’ মন্তব্য নিয়ে উত্তাল সোশ্যাল দুনিয়া। অভিনয়, নাচ, গান ছেড়ে রাজনীতিতে যোগ দিতে এলে শিল্পীদের রগড়ে দেবেন বলে মন্তব্য করেছিলেন তিনি। যা নিয়ে এখনও বিতর্ক অব্যাহত। আর তারই মধ্যে দিন্দার এই টুইট নতুন করে অস্বস্তিতে ফেলে দিল গেরুয়া শিবিরকে। এমনটাই অন্তত মনে করছে পর্যবেক্ষক মহল।

[আরও পড়ুন: IPL 14: নাম বদলে এবার নতুন রূপে প্রীতির পাঞ্জাব, কেমন হতে পারে প্রথম একাদশ?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement