৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal Polls: ময়নায় আক্রান্ত অশোক দিন্দা, বিজেপি প্রার্থীর গাড়ি লক্ষ্য করে ছোঁড়া হল ইট

Published by: Sulaya Singha |    Posted: March 30, 2021 5:05 pm|    Updated: March 30, 2021 5:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ময়নায় রোড শোতে আক্রান্ত বিজেপি প্রার্থী অশোক দিন্দা (Ashoke Dinda)। অভিযোগ, তাঁর গাড়ি লক্ষ্য করে ইট ছোঁড়া হয়। ঘটনায় আঘাত লেগেছে অশোক দিন্দারও। গুরুতর আহত আরেক বিজেপি কর্মী। অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে শাসকদল।

১ এপ্রিল পূর্ব মেদিনীপুরে দ্বিতীয় দফার নির্বাচন (Bengal Polls 2021)। তার আগে আজই শেষ ভোট প্রচারে বেরিয়েছিলেন ময়নার বিজেপি প্রার্থী অশোক দিন্দা। তাঁর হয়ে প্রচার করেন বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষও। কিন্তু রোড শোয়ের শেষেই ঘটে দুর্ঘটনা। একই সময় প্রচারে নেমেছিলেন ময়নার তৃণমূল প্রার্থী সংগ্রাম কুমার দোলুই। তাঁর হয়ে প্রচারে হাজির ছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। অভিযোগ, ওই সময়ই তৃণমূলের সমর্থকদের তরফে প্রাক্তন ক্রিকেটার দিন্দার গাড়ি লক্ষ্য করে ইট ছোঁড়া হয়। সেই ইটই গিয়ে লাগে দিন্দার পিঠে। 

[আরও পড়ুন: ‘স্বৈরতান্ত্রিক নৈরাজ্য ও আগ্রাসন রুখতে ধর্মনিরপেক্ষ সরকার গড়ুন’, অডিও বার্তা বুদ্ধদেবের]

এক সংবাদমাধ্যমকে তিনি জানান, এমন ঘটনায় রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন তিনি। একবার ইট এসে লাগে তাঁর পিঠে। নিজেকে বাঁচাতে গাড়ির সিটের নিচে লুকিয়ে পড়েন। তারপর কোনওক্রমে সেখান থেকে বেরিয়ে আসে তাঁদের গাড়ি। তবে দিন্দার রোড শোয়ে থাকা এক বিজেপি কর্মী ইটের আঘাতে গুরুতর আহত হন। তাঁর মাথা ফেটে গিয়েছে বলেও জানা গিয়েছে। দিন্দা জানান, বারবার বমিও করছেন ওই কর্মী। যে কারণে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।  

যদিও তৃণমূলের তরফে এমন অভিযোগ সম্পূর্ণ উড়িয়ে দেওয়া হয়েছে। এই ‘হামলা’র সঙ্গে তৃণমূল সদস্য বা সমর্থকদের কোনও সম্পর্ক নেই বলেই জানানো হয়েছে। এদিকে, ইতিমধ্যেই গোটা জেলা প্রশাসনের কাছে ঘটনার বিস্তারিত রিপোর্ট চেয়েছে নির্বাচন কমিশন। প্রচারে বিজেপি প্রার্থীদের নিরাপত্তা নিয়ে নতুন করে প্রশ্ন তুলে দিলেন অশোক দিন্দা।

[আরও পড়ুন: বিজেপি নেতা প্রলয় পালকে ফোন কেন? নন্দীগ্রামে প্রচারের শেষ লগ্নে খোলসা করলেন মমতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement