BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

পিতৃহীন হলেন আরও এক ভারতীয় ক্রিকেটার, ক্যানসারে মৃত্যু ভুবনেশ্বর কুমারের বাবার

Published by: Subhajit Mandal |    Posted: May 20, 2021 9:37 pm|    Updated: May 20, 2021 9:41 pm

Bhuvneshwar Kumar’s father passes away due to cancer today | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শোকের ছায়া ভারতীয় ক্রিকেট মহলে। মহম্মদ সিরাজের পর এবার পিতৃহীন হলেন টিম ইন্ডিয়ার পেসার ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar)। ক্যানসারে মৃত্যু হল টিম ইন্ডিয়ার পেসারের বাবা কিরণ পাল সিংয়ের (Kiran Pal Singh)। কঠিন পরিস্থিতিতে সদ্য পিতৃহারা ভুবির পাশে দাঁড়িয়েছেন তাঁর সতীর্থরা।

ভুবনেশ্বর কুমারের বাবা কিরণ পাল সিং একটা সময় উত্তরপ্রদেশ পুলিশের (Uttar Pradesh Police) কর্মী ছিলেন। উত্তরপ্রদেশ পুলিশের সাব ইন্সপেক্টর পদে থাকাকালীন তিনি স্বেচ্ছাবসর নেন। গতবছর থেকেই গুরুতর অসুস্থ ছিলেন কিরণ পাল সিং। গতবছর সেপ্টেম্বরে ভুবনেশ্বর কুমার যখন আমিরশাহীতে আইপিএল খেলছেন, সেসময় ক্যানসার ধরা পড়ে তাঁর বাবার। তার পর থেকেই নিয়মিত কেমো থেরাপি চলছিল। দিল্লি এইমসে ব্রিটেনের চিকিৎসকদের পরামর্শে চিকিতসা চলছিল ভুবির বাবার। কিছুদিন চিকিৎসার পর হাসপাতাল থেকে ছাড়াও পান তিনি। সপ্তাহ দুয়েক আগেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। তাঁকে মিরাটের এক হাসপাতালে ভরতি করা হয়। দিন দু’য়েক আগে সেখান থেকেও ছেড়ে দেওয়া হয় কিরণ পাল সিংকে। বৃহস্পতিবার শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

[আরও পড়ুন: ইতিহাসের পাতায় ঝুলনরা, অস্ট্রেলিয়ায় প্রথম পিংক বল টেস্ট খেলবে ভারতীয় মহিলা ক্রিকেট দল]

ভুবনেশ্বের কুমার এই মুহূর্তে বাড়িতেই আছেন। সদ্য ইংল্যান্ডে টেস্ট সিরিজ এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য যে ভারতীয় দল ঘোষণা করা হয়েছে, তাতে সুযোগ পাননি ভুবি। তবে, শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন সীমিত ওভারের সিরিজে খেলার কথা তাঁর। সেই সফরের আগেই পিতৃহারা হলেন টিম ইন্ডিয়ার পেসার। কিরণ পাল সিংয়ের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন সুরেশ রায়না, প্রবীণ কুমারের মতো প্রাক্তন ক্রিকেটাররা। প্রসঙ্গত, এর আগে অস্ট্রেলিয়া সফর চলাকালীন নিজের বাবাকে হারিয়েছিলেন টিম ইন্ডিয়ার আরেক পেসার মহম্মদ সিরাজ। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement