BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গ্যালারি থেকে নাম না সরালে আইনি পদক্ষেপ! DDCA’কে চূড়ান্ত হুঁশিয়ারি বিষেণ সিং বেদির

Published by: Abhisek Rakshit |    Posted: December 27, 2020 3:06 pm|    Updated: December 27, 2020 3:06 pm

Bishan Singh Bedi threatens legal action, demands immediate removal of his name from Kotla stand | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ আরও একবার ডিডিসিএ–কে চিঠি লিখলেন কিংবদন্তি স্পিনার বিষেণ সিং বেদি (Bishan Singh Bedi)। অবিলম্বে দর্শকদের গ্যালারি থেকে সরাতে হবে তাঁর নাম। অন্যথায় আইনি পথে হাঁটবেন তিনি। চিঠিতে এমনই হুঁশিয়ারি দিয়েছেন বেদি। যা নিয়ে আবারও সরগরম ডিডিসিএ।

গত শনিবার দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের বর্তমান সভাপতি তথা প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলির ছেলে রোহন জেটলিকে পাঠানো আরও একটি চিঠিতে বেদি লেখেন, ”বেশ কিছুদিন হয়ে গেল আমি আপনাকে একটি চিঠি লিখেছি। আমার চিঠিটি জনসমক্ষে আসার পর থেকে গোটা ক্রিকেট বিশ্ব থেকে সমর্থন আসছে। অথচ আপনিই কোনও জবাব দিলেন না। আশা করি, আমাদের দেশের সাধারণ মানুষের এখনও সেই অধিকার রয়েছে, যেখানে তাঁরা নিজেরাই ঠিক করতে পারেন কার সঙ্গে সম্পর্ক রাখবেন। কোথায় তাঁদের নাম ব্যবহারের অনুমতি দেবেন। দয়া করে আমাকে কোনও আইনি পদক্ষেপ করতে বাধ্য করবেন না। আশা করি আপনি একজন প্রাক্তন ক্রিকেটারকে যথাযোগ্য সম্মান দিয়ে তাঁর চিঠির জবাব দেবেন।” এর থেকেই পরিষ্কার এরপর স্ট্যান্ড থেকে নাম না সরালে ডিডিসিএ-এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করবেন বিষেণ সিং বেদি।

[আরও পড়ুন: আশাহত ধোনি ভক্তরা, মুস্তাক আলি টি-টোয়েন্টিতে খেলবেন না প্রাক্তন ভারত অধিনায়ক]

এর আগে নাম পরিবর্তনের পর প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির (Arun Jaitley) মূর্তি দিল্লির (Delhi) ফিরোজ শাহ কোটলা (‌বর্তমান অরুণ জেটলি স্টেডিয়াম) স্টেডিয়ামে বসানোর সিদ্ধান্ত নেয় ডিডিসিএ। গোটা বিষয়টি নিয়েই ক্ষোভ প্রকাশ করেন প্রাক্তন ভারত অধিনায়ক। স্বজনপোষণের অভিযোগ তোলার পাশাপাশি তাঁর মনে হয়েছে ক্রিকেটারদের থেকে প্রশাসকদের বেশি গুরুত্ব দিচ্ছে অ্যাসোসিয়েশন। এমনকী প্রতিবাদে তিনি দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্তও নিয়ে ফেলেন। তারপর একটি চিঠি লিখে কর্তৃপক্ষকে অনুরোধ করেছেন, দর্শকাসন থেকে তাঁর নাম যেন সরিয়ে দেওয়া হয়। সেই চিঠিরই এখনও কোনও জবাব না পাওয়ায় আবারও চিঠি লিখলেন বেদি।

[আরও পড়ুন: একাধিক সুযোগ নষ্ট আর খারাপ রক্ষণ, ISL‌’‌এ জয় অধরাই রইল এসসি ইস্টবেঙ্গলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে