BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আশাহত ধোনি ভক্তরা, মুস্তাক আলি টি-টোয়েন্টিতে খেলবেন না প্রাক্তন ভারত অধিনায়ক

Published by: Abhisek Rakshit |    Posted: December 26, 2020 2:46 pm|    Updated: December 26, 2020 2:46 pm

No MS Dhoni in Jharkhand squad for Syed Mushtaq Ali Trophy 2021 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ করোনা আবহেই (Corona Pandemic) দেশের মাটিতে শুরু হচ্ছে ঘরোয়া ক্রিকেট। জানুয়ারিতেই আয়োজিত হবে সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্ট। IPL ২০২১–এর আগেই কি আরও একবার ব্যাট হাতে মাঠে নামবেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)?‌ এমনই প্রশ্ন উঁকি মারছিল ধোনিভক্তদের মধ্যে। কিন্তু এবার তাঁদের আশাহত হওয়ার পালা। কারণ একাধিক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে নিজের রাজ্য ঝাড়খণ্ডের (Jharkhand) হয়ে খেলবেন না ধোনি। ঝাড়খণ্ডের দলে নামও নেই তাঁর। সেখানে অধিনায়কত্ব করবেন মুম্বই ইন্ডিয়ান্সের ইশান কিষণ।

করোনা অতিমারিতে দেশে যখন ক্রিকেট বন্ধ ছিল, তখনই অবসর ঘোষণা করে দেশবাসীকে চমকে দিয়েছিলেন ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এরপর যদিও দুবাইয়ে (Dubai) অনুষ্ঠিত আইপিএলে মাঠে নেমেছিলেন চেন্নাইয়ের হয়। অবসরের জল্পনার মধ্যেই শেষ ম্যাচে টসের সময়ে জানিয়েছিলেন, এটাই তাঁর শেষ আইপিএল নয়। এদিকে, দেশের মাটিতে শুরু হচ্ছে ঘরোয়া ক্রিকেট। ধোনি ভক্তরা ভেবেছিলেন, ফের একবার সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্টে ব্যাট হাতে দেখা যাবে ‘‌থালা’কে। কিন্তু সেই জল্পনারই অবসান ঘটল। কারণ ঝাড়খণ্ডের ঘোষিত ১৭ জনের দলে নাম নেই মাহির। অর্থাৎ ধোনিকে ব্যাট হাতে দেখার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে ভক্তদের।

[আরও পড়ুন:‌ সভাপতির অন্যায় আচরণের প্রতিবাদ, পদত্যাগ করলেন আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়

তবে ধোনি মুস্তাক আলিতে অংশ না নিলেও চেন্নাইয়ে তাঁর সতীর্থ থাকা সুরেশ রায়না কিন্তু আগেই জানিয়ে দিয়েছেন, তিনি খেলবেন। শুধু খেলবেনই না, উত্তরপ্রদেশকে নেতৃত্বও দেবেন রায়না। ধোনির পরপরই তিনিও আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। ব্যক্তিগত কারণ দেখিয়ে দুবাইয়ে অনু্ষ্ঠিত আইপিএল থেকেও নাম তুলে নিয়েছিলেন এই বাঁহাতি ব্যাটসম্যান। যা নিয়ে কম বিতর্কও হয়নি। সামনেই আবার আইপিএল ১৪’র আসর। তাই তার আগে আরও একবার বাইশ গজে ফিরে নিজেকে প্রমাণে মরিয়া সুরেশ রায়না (Suresh Raina)।

[আরও পড়ুন:‌ ম্যাচ ফি বাবদ রোজগারে ২০২০-তে কোহলিকে টপকে শীর্ষে বুমরাহ! প্রথম পাঁচে নেই রোহিত

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে