BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

টাকার জন্য মহামারীতেও IPL খেলছেন অজি ও ইংলিশ ক্রিকেটাররা, তীব্র কটাক্ষ প্রাক্তন তারকার

Published by: Sulaya Singha |    Posted: April 28, 2021 2:37 pm|    Updated: April 28, 2021 4:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঠিন সময়ের মুখোমুখি এদেশ। লাগামহীন করোনা সংক্রমণে (Corona virus) ক্রমেই বাড়ছে উদ্বেগ। আর এর মধ্যেও সূচি মেনে এগিয়ে চলেছে আইপিএল। এমন সংকটের দিনে কেন এত কোটি কোটি টাকা খরচ করে টুর্নামেন্ট চালানো হচ্ছে, ইতিমধ্যেই তা নিয়ে প্রশ্ন তুলেছেন দেশে ফিরে যাওয়া অ্যান্ড্রু টাই। এবার প্রাক্তন অজি তারকা ব্র্যাড হজ (Brad Hodge) সরাসরি আইপিএলকে না দুষে তুলোধোনা করলেন অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের ক্রিকেটারদের।

আইপিএলে (IPL) খেলার আগ্রহের পিছনে কোথাও না কোথাও যে মোটা অঙ্কের অর্থের প্রলোভন কাজ করে, তা এখন ওপেন সিক্রেট। অনেক বিদেশি ক্রিকেটার দেশের জার্সি গায়ে খেলার চেয়েও আইপিএলের বাইশ গজে নামতেই মুখিয়ে থাকেন। আর এই জায়গাতেই আপত্তি ব্র্যাড হজের। যিনি নিজেও এককালে আইপিএলে কেকেআরের হয়ে খেলেছেন। তিনিই এবার প্রশ্ন তুললেন, অতিমারীর সময় কীভাবে এখনও ভারতে অজি ও ইংলিশ ক্রিকেটাররা খেলছেন? আসলে টুইটারে এক ক্রিকেটভক্ত অজি ও ইংলিশ তারকাদের অবস্থান নিয়ে সমালোচনায় সরব হয়েছিলেন। তিনি লেখেন, কোভিডের জন্য যেখানে দক্ষিণ আফ্রিকা সফর বাতিল করেছিল এই দুই দেশ, সেখানে তাঁরাই ভারতের সংক্রমণের ভয়াবহতার মধ্যে দিব্যি আইপিএল খেলছেন।

[আরও পড়ুন: কাজে এল না পন্থ-হেটমেয়ারের লড়াই, রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লিকে হারিয়ে জয়ের সরণিতে RCB]

ক্রিকেটপ্রেমীর এই টুইট চোখ এড়ায়নি হজের। তা দেখেই তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন তিনি। কটাক্ষের সুরে বলেন, “টাকাই রাজা।” হজের এই প্রতিক্রিয়ার পর অবশ্য দ্বিধাবিভক্ত সোশ্যাল মিডিয়া। অনেকে তাঁকে সমর্থন জানালেও নেটিজেনদের একাংশের মতে, খেলেই উপার্জন করছেন ক্রিকেটাররা। এতে কোনও আপত্তি থাকার প্রশ্ন কেন উঠছে?

এদিকে, দেশের উদ্বেগজনক করোনা পরিস্থিতি নিয়ে এবার টুইট করলেন শুভমান গিল। কোভিড সংকটে দেশবাসীর পাশে দাঁড়াতে কোন কোন স্বেচ্ছাসেবী সংস্থায় অনুদান করলে ভাল হয়, তার সন্ধান দিয়েছেন তরুণ নাইট ব্যাটসম্যান। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পিএম কেয়ার্সে ৫০ হাজার ডলার আর্থিক সাহায্য দিয়েছেন প্যাট কামিন্স। এবার মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন গিলও।

[আরও পড়ুন: কামিন্সের পর ব্রেট লি, করোনা মোকাবিলায় ভারতকে আর্থিক অনুদান অজি তারকার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement