BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: কাজে এল না পন্থ-হেটমেয়ারের লড়াই, রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লিকে হারিয়ে জয়ের সরণিতে RCB

Published by: Sulaya Singha |    Posted: April 27, 2021 11:20 pm|    Updated: April 27, 2021 11:37 pm

IPL 2021: RCB beats Delhi Capitals by 1 run | Sangbad Pratidin

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর: ১৭১/৫ (পাতিদার- ৩১, ডিভিলিয়ার্স- ৭৫*)
দিল্লি ক্যাপিটালস: ১৭০/৪ (পন্থ-৫৮*, হেটমেয়ার-৫৩*, হার্সাল-৩৭/২)
১ রানে জয়ী রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা দলের নেতার অধিনায়ক হিসেবে সদ্য হাতেখড়ি। জাতীয় দলের ক্যাপ্টেনের বিরুদ্ধে কঠিন লড়াই। আর অন্য দলের দীর্ঘদিনের নেতা এখনও ট্রফি উপহার দিতে ব্যর্থ। প্রথমজন ঋষভ পন্থ এবং দ্বিতীয়জন অবশ্যই কোহলি। এমন দুই দল মুখোমুখি হলে স্বাভাবিকভাবেই ম্যাচটা একজনের জন্য হয়ে ওঠে চ্যালেঞ্জ ও অপরজনের জন্য সম্মানের। তাই দিল্লি ও ব্যাঙ্গালোর ম্যাচ নিয়ে উত্তেজনার পারদ শুরু থেকেই ছিল তুঙ্গে। মোতেরার রুদ্ধশ্বাস সেই লড়াইয়ে অভিজ্ঞতাই শেষমেশ বিজয় ঝান্ডা ওড়াল।

টস জিতে আরসিবিকে ব্যাটিং করতে পাঠিয়েই কোহলিদের (Virat Kohli) টপ অর্ডারে জোর ধাক্কা দেন ঋষভ পন্থ। দুই ওপেনার কোহলি (১২) ও পাড়িক্কলকে (১৭) ক্রিজে বেশিক্ষণ টিকতে দেননি ইশান্ত, রাবাডারা। তবে মিডল অর্ডারে ভর করে স্কোরবোর্ডে স্বস্তিজনক রান তুলে ফেলে ব্যাঙ্গালোর। ৪২ বলে অপরাজিত ৭৫ রানের দুরন্ত ইনিংস খেলেন এবি ডিভিলিয়ার্স। ৩১ ও ২৫ রান করে তাঁকে সঙ্গ দেন পাতিদার ও ম্যাক্সওয়েল। 

[আরও পড়ুন: কামিন্সের পর ব্রেট লি, করোনা মোকাবিলায় ভারতকে আর্থিক অনুদান অজি তারকার]

জবাবে শুরুতে বেশ টলমল দেখাচ্ছিল দিল্লির (Delhi capitals) টপ-অর্ডারকে। এক্ষেত্রেও কিন্তু হাল ধরেন মিডল অর্ডারের ব্যাটসম্যানরাই। ক্যাপ্টেন পন্থ তো দু’বার সঞ্জীবনী পেয়ে ক্রিজে জাঁকিয়ে বসেছিলেন। একবার বাঁচেন রিভিউ নিয়ে। দ্বিতীয়বার আরসিবি ফিল্ডার ক্যাচ মিস করে পন্থকে আরও খানিকটা খেলার সুযোগ করে দেন। তাঁর ও হেটমেয়ারের যুগলবন্দিতে একটা সময় ম্যাচ কার্যত দিল্লির হাতের মুঠোতেই চলে এসেছিল। কিন্তু দিনটা আজ যে কোহলিদেরই ছিল।

গত ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে সুপার ওভারে নাটকীয় জয় এসেছিল দিল্লি শিবিরে। এবারও যেন সেদিকেই এগোচ্ছিল ম্যাচ। বিশেষ করে শেষ ২ বলে যখন ১০ রান বাকি, তখন ক্রিকেটপ্রেমীদের উত্তেজনা রীতিমতো চরমে। পন্থ এবং হেটমেয়ারের মতো দু’জন ব্যাটসম্যানের পক্ষে কোনও কিছুই অসম্ভব নয়। কিন্তু বাউন্ডারি আর ওভার বাউন্ডারির সুক্ষ্ম পার্থক্যই শেষমেশ ম্যাচে বড় পার্থক্য গড়ে দিল। আর তাতেই ফের জয়ের সরণিতে ফিরল কোহলি অ্যান্ড কোং (RCB)।

[আরও পড়ুন: আইপিএলে করোনা টিকাকরণ, ভ্যাকসিন পাবেন দেশি ক্রিকেটাররা, বিদেশিরা ব্রাত্যই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement