BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মহারাজকে জমকালো সংবর্ধনা, আজহার-লক্ষ্মণকে পাশে পেয়ে নস্ট্যালজিক সৌরভ

Published by: Sulaya Singha |    Posted: October 25, 2019 9:20 pm|    Updated: October 25, 2019 9:20 pm

CAB honours newly appointed BCCI chief Sourav Ganguly

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও দাদাকে নেতৃত্ব দেওয়ার সময়ের কথা উঠে আসছে ভারতের প্রাক্তন অধিনায়ক আজহারউদ্দিনের গলায়, তো কখনও লক্ষ্মণ বলছেন সৌরভ তাঁর কাছে কতটা স্পেশ্যাল। এককথায় শুক্রবার সন্ধেয় ইডেন সবদিক থেকেই হয়ে উঠেছিল নস্ট্যালজিক।

নবনির্বাচিত বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে জমকালো সংবর্ধনা জানাল সিএবি। প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন থেকে ভিভিএস লক্ষ্মণ, সম্বরণ বন্দ্যোপাধ্যায় থেকে হরভজন সিং- প্রত্যেকেই আগামিদিনগুলির জন্য শুভেচ্ছা জানালেন দাদাকে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিএবির প্রাক্তন এবং বর্তমান কর্মকর্তারা। সকলেরই আশা, বাইশ গজে সৌরভ যেভাবে দাদাগিরি দেখিয়েছিলেন, এবার প্রশাসক হিসেবেও একইভাবে সাফল্যের শিখর ছোঁবেন। সংবর্ধনার পাশাপাশি নজর কাড়ল সেই মুহূর্ত, যখন ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা তিন তারকা মঞ্চে দাঁড়ালেন পাশাপাশি। একে অপরকে ভরিয়ে দিলেন প্রশংসায়। তাঁদের কথায় উঠে এল লর্ডস থেকে অ্যাডিলেডের নানা স্মৃতি।

Sourav

[আরও পড়ুন: অপ্রতিরোধ্য চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে শেখ কামাল কাপের শেষ চারে মোহনবাগান]

দাদার প্রথম অধিনায়ক আজহার বললেন, “প্রথম যখন ইডেনে খেলতে এসেছিলাম তখন কলকাতার ক্রিকেটপ্রেমীদের থেকে অনেক ভালবাসা পেয়েছিলাম। তবে সৌরভ আসতেই ও চলে এল এক নম্বরে। আর আমি দুইয়ে। হাজার হোক ও ঘরের ছেলে। আমি নিশ্চিত, যেভাবে দেশকে নেতৃত্ব দিয়ে সাফল্য এনে দিয়েছিল, সেভাবেই বিসিসিআইয়ের সেরা প্রেসিডেন্ট হয়ে উঠবে ও।” মঞ্চে দাঁড়িয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন এককালের সতীর্থ ভিভিএস লক্ষ্মণও। বলেন, “ক্রিকেটার হিসেবে দাদা সবসময়ই আমার কাছে স্পেশ্যাল। কিন্তু ক্যাপ্টেন হিসেবে ও ভেরি ভেরি স্পেশ্যাল।” নস্ট্যালজিক সৌরভও। লক্ষ্মণ-আজহারের প্রশংসায় সৌরভ বলেন, “আজহার আমার প্রথম অধিনায়ক। তাই ও নিঃসন্দেহে স্পেশ্যাল। আর ক্রিকেটের দুনিয়ায় আমার দেখা সেরা মানুষ লক্ষ্মণ। এমন দিনে দু’জনকে পেয়ে খুব ভাল লাগছে।”

Sourav

ভিডিও বার্তায় মহারাজকে শুভেচ্ছা জানান ভাজ্জিও। তাঁর কাছে ক্যাপ্টেন মানেই যে দাদা, ফের সেকথা শোনা যায় ভাজ্জির গলায়। সবমিলিয়ে এদিন সন্ধেয় নস্ট্যালজিয়া আর আবেগে ভাসল ইডেন। অনুরাগীদের শুভেচ্ছা নিয়ে নতুন পথ চলা শুরু প্রিন্স অফ ক্যালকাটার।

[আরও পড়ুন: বাবার মতোই প্রতিভাবান মেয়ে, নেটদুনিয়ায় ফের ভাইরাল ধোনিকন্যার কীর্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে