২৭ কার্তিক  ১৪২৬  বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৭ কার্তিক  ১৪২৬  বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনধিকার প্রবেশ, নথি জাল করে অন্যের সম্পত্তি জবরদখল এবং প্রতারণার অভিযোগে দুষ্ট টিম ইন্ডিয়ার প্রাক্তন অল-রাউন্ডার মনোজ প্রভাকর। তাঁর বিরুদ্ধে দিল্লির মালব্যনগর থানায় এই গুরুতর অভিযোগগুলি দায়ের হয়েছে। অভিযোগ করেছেন লন্ডন নিবাসী এক মহিলা। ওই মহিলার দাবি, জাতীয় দলের প্রাক্তন অল-রাউন্ডার নথি জাল করে তাঁর ফ্ল্যাট জবরদখল করেছেন। তিনি ওই ফ্ল্যাটে ঢুকতে গেলে তাঁকে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ ওই মহিলার।

[আরও পড়ুন: অনেক বঞ্চনা সহ্য করেছেন, এবার কি দাদাগিরির পালা সৌরভের?]

প্রাক্তন অল-রাউন্ডারের বিরুদ্ধে বৃহস্পতিবার অভিযোগ দায়ের করেন সন্ধ্যা শর্মা পণ্ডিত নামের ওই প্রবাসী মহিলা। মহিলার অভিযোগ, দক্ষিণ দিল্লির সর্বপ্রিয় বিহারে একটি অ্যাপার্টমেন্টের তিনতলায় মহিলা ও তাঁর স্বামীর একটি ফ্ল্যাট ছিল। ওই অ্যাপার্টমেন্টেরই দ্বিতীয় তলে থাকতেন প্রভাকর ও তাঁর পরিবার। সন্ধ্যা শর্মা পণ্ডিতের দাবি, ফ্ল্যাটটি তাঁর স্বামী কেনেন ১৯৯৫ সালে। তারপর থেকে ২০০৬ সাল পর্যন্ত ওই ফ্ল্যাটেই থাকতেন তাঁরা। ২০০৬ সালে তাঁরা চলে যান লন্ডনে। তারপর তাদের আত্মীয়রা বাড়িটিতে থাকতেন। ২০১৮ সালে বাড়িটি ফাঁকা করে অভিযোগকারীর আত্মীয়রাও চলে যান। তারপর থেকেই বাড়িটি তালাবদ্ধ ছিল।

সন্ধ্যা শর্মা পণ্ডিতের দাবি, কিছুদিন আগে তিনি প্রতিবেশীদের মাধ্যমে জানতে পারেন, ওই বাড়িটিতে অন্য কেউ থাকছে। সেকথা শুনে তিনি লন্ডন থেকে ছুটে আসেন। এসে নিজের বাড়িতে ঢুকতে গিয়ে দেখেন সেখানে অন্য কেউ বসবাস করছে। তিনি জোর করে বাড়িতে ঢুকতে চাইলে তাঁকে বাধা দেওয়া হয়। এরপরই থানায় অভিযোগ করেন ওই মহিলা। তাঁর দাবি, মনোজ প্রভাকর ও তাঁর পরিবারের লোকেরা নথি জাল করে বাড়িতে হাতিয়ে নেওয়ার চেষ্টা করছে। মনোজ প্রভাকরই বাড়িটি জবরদখল করে তাঁর বন্ধুকে উপহার দিয়েছেন।

[আরও পড়ুন: কবে হবে ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ? মুখ খুললেন হবু বোর্ড প্রেসিডেন্ট সৌরভ]

ওই মহিলা সরাসরি দিল্লির পুলিশ কমিশনারের কাছে অভিযোগ জানান। সেখান থেকে তাঁকে মালব্যনগর থানায় পাঠানো হয়। দিল্লি পুলিশ এ বিষয়ে তদন্ত শুরু করেছে। একে একে অভিযুক্তদের ডাকা হবে বলে পুলিশ সূত্রের খবর। অন্যদিকে, প্রভাকর যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। প্রভাকর বলছেন, এ বিষয়ে তিনি কিছুই জানেন না। এই ধরনের কোনও কাজ করার কোনও প্রয়োজনই তাঁর নেই। এমনকী, গত ২৩ বছরে ওই মহিলাকে তিনি দেখেনইনি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং