BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রেম প্রকাশের ঘণ্টাখানেকের মধ্যেই বাগদান, হার্দিকের প্রেমিকা নাতাশা সম্পর্কে জানেন এই ৫ তথ্য?

Published by: Sandipta Bhanja |    Posted: January 2, 2020 11:58 am|    Updated: January 2, 2020 12:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকালই মহিলা অনুরাগীদের মন ভেঙে হার্দিক ফাঁস করেছিলেন তাঁর প্রেমিকার নাম। আর এবার তো তার চেয়েও একধাপ এগিয়ে গেলেন ক্রিকেট-তারকা। প্রেমিকাকে পরিচয় করানোর ঘণ্টা খানেকের মধ্যেই বাগদান পর্ব সেরে ফেলার কথা ঘোষণা করলেন ছবি পোস্ট করে। সূচনা হল আরও এক ক্রিকেট-রুপোলি পর্দার প্রেমকাহিনি অধ্যায়। সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্তানকোভিচের সঙ্গে ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার বাগদানের ছবি প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত ক্রিকেট মহল থেকে সিনেদুনিয়া। শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি থেকে গায়ক গুরু রানধাওয়া, অভিনেত্রী উর্বশী রাউটেলা। তা যাঁকে নিয়ে এত হইচই, হার্দিকের সেই প্রেমিকা অভিনেত্রী নাতাশা স্তানকোভিচের সম্পর্কে এই ৫ তথ্য জানেন কি?

১) “ডিজে ওয়ালে বাবু মেরা গানা চালা দো” গায়ক বাদশার সেই সুপারহিট গানের ভিডিওয় ‘সুপারহট’ মেয়েটিকে নিশ্চয় মনে আছে তো? সেই মেয়েই এখন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার ‘হবু’ ওরফে অভিনেত্রী নাতাশা স্তানকোভিচ।

২) নাতাশা স্তানকোভিচ সার্বিয়ান অভিনেত্রী হলেও ইতিমধ্যেই বলিউডে ডেবিউ করে ফেলেছেন। প্রকাশ ঝাঁয়ের ‘সত্যাগ্রহ’ দিয়ে বলিউডে হাতেখড়ি সেরেছেন। এরপর ‘ফ্রাইডে’, ‘ড্যাডি’, ‘ফুকরে রিটার্নস’-এর মতো একের পর এক ছবিতে ছোট চরিত্রেও তাঁকে দেখা গিয়েছে। তবে অভিনয়ের আগে মডেলিং ও মিউজিক ভিডিও করে জনপ্রিয় হয়েছিলেন নাতাশা।

[আরও পড়ুন: লন্ডন ব্রিজে দাঁড়িয়ে ঠান্ডায় কাঁপতে কাঁপতেই নতুন বছরের শুভেচ্ছা জানালেন মিমি ]

৩) ২০১৮ সালে শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, অনুষ্কা শর্মা অভিনীত ‘জিরো’ ছবিতেও এক ক্যামিওর চরিত্রে দেখা গিয়েছে হার্দিকের প্রেমিকা নাতাশাকে। সেই ছবিতেই অভয় দেওলের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

৪) মালাইকা অরোরা, নোরা ফতেহির পর এই মেয়ে যে বলিউডের আইটেমগার্ল হিসেবে ইতিমধ্যেই নিজের জায়গা তৈরি করে নিয়েছেন, তা নাতাশার কেরিয়ারগ্রাফ দেখলেই বোঝা যায়। সম্প্রতি, ইমরান হাসমি অভিনীত ‘দ্য বডি’ ছবির ‘ঝলক দিখলা জা রিলোডেড’ আইটেম গানেও শরীরী হিল্লোল তুলেছেন তরুণী। মার্ডার মিস্ট্রি ঘরানার এই ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন ঋষি কাপুর, সবিতা ধুলাপিয়া এবং বেদিকা। প্রসঙ্গত, ২০০৬ সালে ইমরান অভিনীত ‘আকসার’ ছবির জনপ্রিয় গান ‘ঝলক দিখলা জা’র রিমেক ভার্সন এটি।

[আরও পড়ুন: সার্বিয়ান অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন হার্দিক! ফাঁস করলেন ক্রিকেটার নিজেই]

৫) গত বছর ‘নাচ বলিয়ে’র নবম মরশুমে নাতাশা স্তানকোভিচ অংশগ্রহণ করেছিলেন প্রাক্তন প্রেমিক অ্যালি গোনির সঙ্গে জুটি বেঁধে। নাতাশা-অ্যালি সেবছর ছিনিয়ে নিয়েছিল থার্ড রানার আপের স্থান। ‘নাচ বলিয়ে’র সেই মরশুমেই একবার নাচের মাঝে স্টেপ ভুলে গিয়েছিলেন নাতাশা। অতঃপর পারফর্মেন্স শেষ হতে না হতেই মঞ্চ ছেড়ে কাউকে কিছু না বলেই বেরিয়ে যান। যে আচরণের বিচারক রবিনা ট্যান্ডন এবং আহমেদ খানের কাছ থেকে বাঁকা কথাও শুনেত হয়েছিল তাঁকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Mai tera, Tu meri jaane, saara Hindustan. 👫💍 01.01.2020 ❤️ #engaged

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Forever yes 🥰💍❤️ @hardikpandya93

A post shared by 🎀Nataša Stanković🎀 (@natasastankovic__) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement