BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সার্বিয়ান অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন হার্দিক! ফাঁস করলেন ক্রিকেটার নিজেই

Published by: Paramita Paul |    Posted: January 1, 2020 1:09 pm|    Updated: January 1, 2020 4:00 pm

Hardik Pandya makes his relationship with Natasa Stankovic official.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের গোড়াতেই প্রকাশ্যে এল ক্রিকেট-রুপোলি পর্দার আরও এক প্রেমকাহিনি। সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্তানকোভিচের সঙ্গে ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল আগেই। এবার তাঁদের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় খুল্লামখুল্লা ঘোষণা করলেন হার্দিক নিজেই। বছর শেষের রাতে নিজের মহিলা ফ্যানদের মন ভেঙে নাতাশার সঙ্গে নিজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। সঙ্গে লেখেন, “Starting the year with my firework.”

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Starting the year with my firework ❣️

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

খেলার দুনিয়ার বাইরেও বিভিন্ন কাণ্ডকারখানার জন্য ‘পেজ থ্রি’-র খবরে থাকেন হার্দিক। কখনও তাঁর চুলের স্টাইল, কখনও পোশাক আবার কখনও নতুন-নতুন বান্ধবীদের দৌলতে জোর চর্চায় ভারতীয় এই অলরাউন্ডার। গত কয়েক মাস ধরেই টিনসেল টাউনে কান পাতলেই শোনা যাচ্ছিল হার্দিক-নাতাশার সম্পর্কের গুঞ্জন। বিভিন্ন সময় তাঁদের একসঙ্গে নানা অনুষ্ঠানে দেখা গিয়েছে। কখনও আবার তাঁদের কোনও কোজি ক্যাফেতে একান্ত সময় কাটানোর ছবিও ক্যামেরায় ধরা পড়েছে। আড়ালে-আবডালে সেই সম্পর্কের কথা স্বীকারও করেছিলেন তাঁরা। কিন্তু প্রকাশ্যে সেই সম্পর্ককে মান্যতা দেননি তাঁরা। এবার সেই সম্পর্কের কথাই ইনস্টাগ্রামে ফলাও করে ঘোষণা করলেন হার্দিক। সঙ্গে ছিল তাঁদের ছবিও।

[আরও পড়ুন : মেসিকে পিছনে ফেলে ফের বর্ষসেরা রোনাল্ডো, অনুষ্ঠানে নজর কাড়ল তারকার আংটি]

কে এই নাতাশা? নাতাশা স্তানকোভিচ সার্বিয়ান অভিনেত্রী হলেও ইতিমধ্যে বলিউডেও ডেবিউ করে ফেলেছেন তিনি। প্রকাশ ঝাঁয়ের ‘সত্যাগ্রহ’ দিয়ে বলিউডে তাঁর হাতেখড়ি। এরপর ফ্রাইডে, ড্যাডি, ফুকরে রিটার্নস-এর মত একের পর এক ছবিতে ছোট চরিত্রে তাঁকে দেখা গিয়েছে। তবে এর আগে মডেলিং ও মিউজিক ভিডিও করে জনপ্রিয় হয়েছিলেন নাতাশা। অক্টোবর মাসে হার্দিকের জন্মদিনের দিন ইনস্টায় নাতাশার পোস্ট দেখেই জল্পনা ছড়ায়। সেই পোস্টে হার্দিককে নিজের প্রিয় বন্ধু বলে উল্লেখ করেছিলেন। পাশাপাশি সারাজীবন তাঁর পাশে থাকার অঙ্গীকারও করেছিলেন অভিনেত্রী। এরপরই তাঁদের সম্পর্ক নিয়ে বলিউডে গুঞ্জন শুরু হয়। শেষপর্যন্ত সেই জল্পনাতেই সিলমোহর দিলেন হার্দিক। ইতিমধ্যে তাঁর পরিবারের সঙ্গে নাতাশা দেখাও করেছেন বলে খবর।

[আরও পড়ুন :আগামী বছর এই তারিখে শুরু আইপিএল! চিন্তায় আট ফ্র্যাঞ্চাইজি]

এদিকে রুপোলি পর্দার অভিনেত্রীদের সঙ্গে একের পর এক সম্পর্কে জড়িয়েছিলেন ভারতীয় অলরাউন্ডার। সেই তালিকায় ছিলেন কলকাতার মেয়ে লিজা শর্মাও। তবে তাঁদের সম্পর্কের কথা ইনস্টাগ্রামেই অস্বীকার করেছিলেন হার্দিক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে