২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মেসিকে পিছনে ফেলে ফের বর্ষসেরা রোনাল্ডো, অনুষ্ঠানে নজর কাড়ল তারকার আংটি

Published by: Sulaya Singha |    Posted: December 31, 2019 12:05 pm|    Updated: December 31, 2019 12:05 pm

Cristiano Ronaldo wins best Men's Player of the Year

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে পিছনে ফেলে একমাত্র ফুটবলার হিসেবে ছ’টি ব্যালন ডি’অর ঘরে তুলে ইতিহাস গড়েছিলেন লিওনেল মেসি। এবছর সিআর সেভেনের হাতে ওঠেনি উয়েফার সেরা ফুটবলারের পুরস্কারও। কিন্তু বছর শেষের হাসি ফুটল পর্তুগিজ মহাতারকার মুখেই। কারণ যষ্ঠবার বর্ষসেরা ফুটবলার হিসেবে গ্লোব সকার অ্যাওয়ার্ড (Globe Soccer Awards) পেলেন তিনি। তবে তাঁর পুরস্কার নয়, অনুষ্ঠানে চর্চার কেন্দ্রে উঠে এল তারকা স্ট্রাইকারের সাজগোজ।

গত মরশুমে জুভেন্টাসের হয়ে ২৮টি গোল করেছেন তিনি। চলতি মরশুমে এখনও পর্যন্ত ২১ ম্যাচে তাঁর নামের পাশে ১২টি গোল রয়েছে। এহেন দুরন্ত ফর্মে থাকা মহাতারকাকে রবিবার দুবাইয়ে গ্লোব সকার অ্যাওয়ার্ডের জমকালো অনুষ্ঠানে সম্মানিত করা হয়। গোটা পরিবারের সামনে এই পুরস্কার নেওয়ায় উচ্ছ্বসিত রোনাল্ডো। বলেন, ‘‘আমার পরিবারের কাছে আমি কৃতজ্ঞ। আমার চার সন্তানও এখানে এসেছে। সেই সঙ্গে জুভেন্টাসের সতীর্থ এবং ঘনিষ্ঠ বন্ধুরাও আমার সাফল্য দেখার জন্য উদগ্রীব। দুবাই সেই স্বপ্নপূরণ করেছে। এখানকার মানুষদের খুব ভালবাসি আমি। যাঁরা আমাকে ভোট দিয়ে এই পুরস্কারের জন্য নির্বাচিত করেছেন, তাঁদের ধন্যবাদ জানাই।’’

[আরও পড়ুন: আগামী বছর এই তারিখে শুরু আইপিএল! চিন্তায় আট ফ্র্যাঞ্চাইজি]

পরে আবার ইনস্টাগ্রামে বান্ধবী জর্জিনা ও চার সন্তানের সঙ্গে ট্রফি নিয়ে নিজের ছবি পোস্ট করেন রোনাল্ডো। সঙ্গে লেখেন, “নিজের পরিবারের সঙ্গে এই সম্মান ভাগ করে নেওয়ার মুহূর্তটা অত্যন্ত আবেগঘন। শীঘ্রই ফের দুবাইয়ে সকলের সঙ্গে দেখা হবে।” ভক্তদের নববর্ষের শুভেচ্ছাও জানান তিনি।

তবে পুরস্কার প্রাপ্তির পাশাপাশি জমকালো অনুষ্ঠানে নজর কাড়ল সিআর সেভেনের সাজপোশাক। আংটি থেকে শুরু করে ঘড়ি, সবেতেই রীতিমতো তার লাগিয়ে দিয়েছেন পর্তুগিজ স্ট্রাইকার। এমনিতেই নিজের ফ্যাশন নিয়ে বেশ ওয়াকিবহাল রোনাল্ডো। সাজগোজের বিষয়েও বেশ সৌখিন। বছর শেষে এমন অনুষ্ঠানে স্টাইল আইকন এলেন সাদা পোশাকে। অনামিকায় হিরের একটি ব্যান্ড পরেছিলেন। যার মূল্য আনুমানিক ৪৬ লক্ষ ৭৪ হাজার টাকা।

ring

অবাক হলেন? দাঁড়ান। তাঁর ঘড়ির দাম শুনলে চোখ কপালে উঠবে। তাঁর হাতের রোলেক্স জিএমটি-মাস্টার আইস মডেলটি মূল্য ভারতীয় মুদ্রায় সাড়ে তিন কোটিরও বেশি। ১৮ ক্যারেটের হোয়াইট গোল্ড এবং ৩০ ক্যারেটের হাজার হাজার হিরে দিয়ে তৈরি ঘড়ির এমন দাম অস্বাভাবিক তো কিছু নয়। তাই না? অনুষ্ঠানে ঝলমল করেছে তাঁর মধ্যমার আংটিটিও। যার মূল্য আনুমানিক এক কোটি ৮৭ হাজার টাকা। এমন সাজে বর্তমান বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার যে ‘অমূল্য’ হয়ে উঠেছিলেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

[আরও পড়ুন: আন্তর্জাতিক টেস্ট হতে পারে চারদিনে! আইসিসি’র ভাবনায় দ্বিধাবিভক্ত ক্রিকেট মহল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে