২  ভাদ্র  ১৪২৯  শুক্রবার ১৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘তুমিই অনুপ্রেরণা’, অবসরের পর মিতালিকে বার্তা ক্রিকেটার থেকে বলিউড তারকার

Published by: Anwesha Adhikary |    Posted: June 8, 2022 7:40 pm|    Updated: June 8, 2022 7:40 pm

Cricket to Bollywood, says thank you on Mithali Raj retirement | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় মহিলা ক্রিকেটকে তিনি দিয়েছেন অনেক। প্রেরণা জুগিয়েছেন অনেককে। সেই মিতালি রাজ অবসর ঘোষণা করেছেন বুধবার। তাঁর অবসরের খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় মিতালিকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন সকলে। বিখ্যাত ক্রিকেটার থেকে শুরু করে বলিউড তারকা- তালিকাটা বেশ দীর্ঘ। সতীর্থরাও মিতালিকে ধন্যবাদ জানিয়েছেন তাঁর ক্রিকেট জীবনের জন্য।

মিতালির বায়োপিক পরিচালনা করছেন সৃজিত মুখোপাধ্যায়। সেই ছবিতে মিতালির ভূমিকায় অভিনয় করছেন তাপসী পান্নু। তাঁরা দু’ জনেই মিতালিকে অভিনন্দন জানিয়েছেন। ইনস্টাগ্রামে মিতালির সঙ্গে একটি ছবি পোস্ট করে তাপসী লিখেছেন, “তুমি খেলা পালটে দিয়েছো। এবার দৃষ্টিভঙ্গি বদলানোর পালা।”

টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন মিতালির বহুদিনের সতীর্থ ঝুলন গোস্বামী। তিনি বলেছেন, “আমরা দু’জনে একসঙ্গে অনেক বাধা অতিক্রম করেছি, ক্রিকেট মাঠে হোক বা জীবনে। আমার সতীর্থ, আমার ক্যাপ্টেন হিসাবে তুমি সবসময়ে আমাকে সাহায্য করেছ। অসাধারণ মানুষ তুমি।” নিউজিল্যান্ডের ক্রিকেটার সোফি ডিভাইন ইনস্টাগ্রামে লিখেছেন, “ক্রিকেটের অন্যতম সেরা তুমি মিতালি।” 

বিসিসিআই ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা বলেছেন, “মহিলা ক্রিকেটকে জনপ্রিয় করতে উল্লেখযোগ্য ভূমিকা নিয়েছিল মিতালি। ওর ভবিষ্যৎ জীবনের জন্য শুভেচ্ছা। আইসিসির তরফ থেকেও মিতালির কেরিয়ারের জন্য ধন্যবাদ এবং শুভেচ্ছা জানান হয়েছে। বুধবারেই শ্রীলঙ্কা সফরের জন্য ভারতীয় মহিলাদের দল ঘোষণা করা হল। সেখানে অধিনায়কত্ব করবেন হরমনপ্রীত কৌর। তিনিও শুভেচ্ছা জানিয়েছেন তাঁর প্রাক্তন অধিনায়ককে। 

মিতলির অবসরের খবর শুনে যুবরাজ সিং বলেছেন, “অসাধারণ কেরিয়ারের জন্য তোমাকে ধন্যবাদ। নানা রেকর্ড তৈরি করেছ তুমি। সেই সঙ্গে প্রত্যেক বার মাঠে নেমে দাপটের সঙ্গে নেতৃত্ব দিয়েছ। বহু মানুষকে উদ্বুদ্ধ করেছ।” দীনেশ কার্তিক লিখেছেন, “ভারতের মহিলা ক্রিকেটের সঙ্গে জড়িয়ে রয়েছে তোমার নাম। বিশ্বের বিভিন্ন প্রান্তে বহু মানুষকে অনুপ্রেরণা দিয়েছ। তোমার ভবিষ্যৎ জীবনের জন্য শুভেচ্ছা।” এছাড়াও নানা মহল থেকেও অভিনন্দন বার্তা পাঠানো হয়েছে মিতালিকে।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে