৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড আর ক্রিকেটের মেলবন্ধন নতুন কিছু নয়। সেই আদ্যিকাল থেকেই ক্রিকেটারদের সঙ্গে বলি অভিনেত্রীদের রসায়ন শিরোনামে থেকেছে। ম্যাক পতৌদি-শর্মিল ঠাকুর থেকে শুরু করে বিরাট-অনুষ্কা পর্যন্ত। ক্রিকেট-বলিউডের এই প্রেমের কাহিনী দীর্ঘ। এই তালিকায় এবার সংযোজন লোকেশ রাহুল এবং আথিয়া শেট্টি। বলি তারকার প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন রাহুল। অন্তত এমনটাই দাবি নেটিজেনদের।

[আরও পড়ুন: ফের চমক কেকেআরের, দলের মেন্টর হচ্ছেন নাইটদেরই প্রাক্তন তারকা]

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, আথিয়া এবং রাহুলের সম্পর্ক বহুদিনের। এতদিন সবকিছুই চলছিল অতি গোপনে। শোনা যাচ্ছে, লোকেশ রাহুল এবং আথিয়া সেই ফেব্রুয়ারি থেকে একে অপরের সঙ্গে ডেট করছেন। এমনকী এটাও শোনা গিয়েছিল, এই দুজন একদিনে বেশ ঘনিষ্ট হয়ে গিয়েছেন এবং নিজেদের সম্পর্ক গোপন রাখার চেষ্টা করছেন।

Athiya-Rahul

সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে তাদের সম্পর্ক নিয়ে জল্পনা আরও বেড়েছে।  দু-জনের কমন ফ্রেন্ড আকাঙ্খা রঞ্জন কাপূর সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে আকাঙ্খার সঙ্গেই দেখা গিয়েছে আথিয়া ও লোকেশ রাহুলকে। এছাড়াও একাধিকবার দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। সম্প্রতি, দুই তারকাকে একসঙ্গে এক গাড়িতেও দেখা যায়। তাতেই তাদের প্রেম জল্পনা আরও প্রবল হয়।

এর আগে অন্য এক অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গে লোকেশ রাহুলের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা ছড়িয়েছিল। অন্যদিকে,  কানাডিয়ান র‍্যাপার ড্রেকের সঙ্গে নাকি ভালমতো সম্পর্ক ছিল আথিয়া শেঠির। তাদের ইনস্টাগ্রামের ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।

[আরও পড়ুন: ফের চমক কেকেআরের, দলের মেন্টর হচ্ছেন নাইটদেরই প্রাক্তন তারকা]

আপতত দুজনেই নিজেদের কেরিয়ার নিয়ে চাপে আছেন। প্রথম ছবি হিরোর পর সে অর্থ বড় কোনও ছবিতে কাজ করতে দেখা যায়নি আথিয়া শেট্টিকে। অন্যদিকে, লোকেশ রাহুল টেস্ট ওয়ানডে এবং টি-২০ তিন ফরম্যাটেই অনিয়মিত। দলে নিয়মিত জায়গা করার চেষ্টা করছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

…n i’m so good with that 💛

A post shared by 🦋Kanch (@akansharanjankapoor) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং