BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মেয়ের সঙ্গে ‘শীলা কি জওয়ানি’ গানে নাচ ওয়ার্নারের, দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: April 19, 2020 10:57 am|    Updated: April 19, 2020 10:57 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিখ্যাত ক্রিকেটার পিতাকে মাঝে মাঝে বিব্রত করতে খুদে ইন্ডির বেশ ভালই লাগে। মাস কয়েক আগে সেই বিখ্যাত পিতা অর্থাৎ ডেভিড ওয়ার্নার রসিকতা করে বলে দিয়েছিলেন যে, ইন্ডির মোটেই তাঁকে পছন্দ নয়। সে চায় বিরাট কোহলি হতে! তা এহেন ইন্ডির আবদারে ওয়ার্নারকে যে লকডাউনের মধ্যে ক্যাটরিনা কাইফের সুপারহিট বলিউড গানের সঙ্গে কোমর দোলাতে হবে, তাতে আর আশ্চর্য কী?

ক্যাটরিনা কাইফের আইটেম নম্বর ‘শীলা কি জওয়ানি’! যা রীতিমতো গমগম করে বাজিয়ে কোমর দোলালেন ওয়ার্নার ও ইন্ডি। অর্থাৎ, পিতা-কন্যা জুটি। যার পর ওয়ার্নার অসহায়ভাবে ইনস্টাগ্রামে লিখলেনও, ‘মেয়ের আবদারে আমাকে নাচতে হল। আমাকে আপনারা সাহায্য করুন।’ নিঃসন্দেহে সেটা ঠাট্টা। তবে করোনা আতঙ্কের মধ্যে বাবা-মেয়ের এই কীর্তি যে নেটদুনিয়ার মনোরঞ্জন করেছে, তা আর বলার অপেক্ষা রাখে না। অনেকেই মজা করে আইটেম নম্বরে ওয়ার্নারের ‘পারফরম্যান্সে’র প্রশংসা করেছেন। অনেকে আবার ভেবে পাচ্ছেন না, ভিডিওতে কাকে ছেড়ে কাকে দেখবেন।

[আরও পড়ুন: জল্পনার অবসান, মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন ঘোষণা করল ফেডারেশন]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Indi has asked to also do one for you guys! 😂😂 please help me someone!!!!!! #statue

A post shared by David Warner (@davidwarner31) on

তবে এই প্রথম না। এর আগেও মেয়ের সঙ্গে বাবার মজাদার মুহূর্তের সাক্ষী থেকেছেন সমর্থকরা। টিকটকে ভিডিওতে মেয়ের সঙ্গেই গান জুড়েছিলেন ওয়ার্নার। এবার ‘শীলা কি জাওয়ানি’ নাচ। লকডাউনের আবহে আরও কিছু দেখার অপেক্ষায় রইলেন নেটিজেনরা।

ওয়ার্নার একই দিনে নিজের ক্রিকেটজীবনের কিছু সুখকর মুহূর্তের কথাও তুলে আনলেন। অস্ট্রেলিয়ার বিস্ফোরক ওপেনার বলে দিলেন যে, সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক হিসেবে ২০১৬ আইপিএল জয়, তাঁর জীবনের অন্যতম শ্রেষ্ঠ মুহূর্ত। “সেই টুর্নামেন্টটা আগাগোড়া ভাল গিয়েছিল আমার। প্রচুর ক্লোজ ম্যাচ জিতেছিলাম আমরা। বিশ্বাসটাও দারুণ জায়গায় ছিল,” টুইটারে ভিডিও পোস্ট করে বলেছেন ওয়ার্নার।

[আরও পড়ুন: সচেতনতার নয়া দাওয়াই Team Mask Force, অভিনব ভিডিও বার্তা সৌরভ-কোহলিদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement