১৭  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ডিডিসিএ’‌তে অরুণ জেটলির মূর্তি উদ্বোধন অনুষ্ঠানে সৌরভ, একমঞ্চে থাকবেন অমিত শাহও

Published by: Abhisek Rakshit |    Posted: December 28, 2020 9:23 am|    Updated: December 28, 2020 1:29 pm

DDCA to install Arun Jaitly's Statue, Sourav Ganguly-Amit shah will present there | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সোমবার প্রয়াত অরুণ জেটলির (Arun Jaitley) ৬৮তম জন্মদিন। DDCA–তে তাই এদিন উন্মোচন করা হবে ১৫ লক্ষ টাকা ব্যয়ে তৈরি প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর একটি মূর্তি। মূর্তি উন্মোচন করার কথা খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর (Amit Shah)। আর সেখানে যোগ দিতেই এদিন সকালে দিল্লি উড়ে গেলেন BCCI সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। অনুষ্ঠানে থাকার কথা BJP সাংসদ তথা প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর এবং আরেক প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেহওয়াগেরও। রবিবারই রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে বৈঠকের পর, এদিন আবার সৌরভের দিল্লি যাওয়া নিয়ে কানাঘুষো কিন্তু ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।

এর আগে রবিবার বিকেলে হঠাৎই রাজভবনে পৌঁছে যান সৌরভ। প্রায় দু’‌ঘণ্টা বৈঠকও করেন রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে। পরে সেখান থেকে বেরনোর সময় অবশ্য বিসিসিআই সভাপতি বলেন, এটা কেবলই সৌজন্য সাক্ষাৎ ছিল। রাজ্যপাল ইডেন দেখতে চেয়েছিলেন। এদিন তাই তাঁকে আমন্ত্রণ জানিয়েছেন। টুইট করে সেকথা বলেন রাজ্যপালও। যদিও মুখে সৌরভ জল্পনা না ছড়ানোর কথা বললেও, কানাঘুষো তাঁর বিজেপিতে যোগ দেওয়ার খবর নিয়ে আলোচনাও শুরু হয়ে যায়। এই পরিস্থিতিতে তাঁর দিল্লি যাওয়া এবং অমিত শাহের সঙ্গে একমঞ্চে থাকাটা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

[আরও পড়ুন:‌ কেন হঠাৎ রাজভবনে? মুখ খুললেন সৌরভ, বৈঠক শেষে বিশেষ টুইট ধনকড়ের

তবে বিসিসিআই সভাপতি দিল্লি যাওয়ার আগে বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে অবশ্য বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে তাঁর কথা হওয়ার কোনও সম্ভাবনা নেই। তবে এর মধ্যেই আবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জল্পনা উসকে বলেন, সৌরভের মতো সফল মানুষ বিজেপিতে এলে ভালই হবে।‌

দেখুন ভিডিও:‌

এদিকে, অরুণ জেটলির এই মূর্তি উন্মোচন নিয়ে বিতর্ক কিন্তু কম হচ্ছে না। ইতিমধ্যে ক্ষোভ প্রকাশ করে ডিডিসিএ সভাপতি জেটলিপুত্র রোহন জেটলিকে চিঠি লিখেছেন বিষেণ সিং বেদি। স্পষ্ট জানিয়েছেন, তিনি ডিডিসিএ’‌র সদস্যপদ ছাড়ছেন। অবিলম্বে তাঁর নামও যেন স্ট্যান্ড থেকে সরানো হয়, নাহলে আইনি পদক্ষেপও করবেন। সেই বিতর্কেই আবহেই এবার এই মূর্তি উন্মোচন।

[আরও পড়ুন:‌ ঘোষিত আইসিসি’‌র দশকের সেরা টেস্ট একাদশ, অধিনায়ক বাছা হল কোহলিকেই

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে