৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কোমর সামলে রেখো’, মধুচন্দ্রিমার আগে টিম ইন্ডিয়ার পেসারকে পরামর্শ বোনের

Published by: Biswadip Dey |    Posted: June 4, 2022 4:54 pm|    Updated: June 4, 2022 4:54 pm

Deepak Chahar Marriage: here is what his sister says to Indian cricketer। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিম ইন্ডিয়া ও চেন্নাই সুপার কিংসের তারকা পেসার দীপক চাহার (Deepak Chahar) সাত পাকে বাঁধা পড়েছেন গত বুধবার। বান্ধবী জয়া ভরদ্বাজের সঙ্গে শুরু করলেন নতুন ইনিংস। বিয়ের পরে দীপককে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। তাঁদের মধ্যে ছিলেন বোন মালতী চাহারও। দাদাকে মধুচন্দ্রিমায় কোমর সাবধানে রাখার পরামর্শ দিয়েছেন তিনি। মনে করিয়ে দিয়েছেন, সামনেই বিশ্বকাপ।

মালতী ইনস্টাগ্রামে দাদাকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ”এবার মেয়ে হল আমাদের… তোমাদের সুখী বিবাহিত জীবনের শুভেচ্ছা! মধুচন্দ্রিমায় নিজের কোমরের যত্ন নিও। সামনেই আমাদের বিশ্বকাপ।” সেই সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন তিনি। ছবিতে দাদা-বউদির সঙ্গে দেখা গিয়েছে বোন মালতিকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Malti Chahar(Meenu) 🇮🇳 (@maltichahar)

[আরও পড়ুন: কেকে’র মৃত্যুর পরেও বাতিল নয় কনসার্ট, জুলাইতে কলকাতায় আসছেন সোনু নিগম]

মালতী ও জয়া দীর্ঘদিনের বন্ধু। প্রথম থেকেই তাঁর ইচ্ছে ছিল প্রিয় বান্ধবীকে বউদি করার। এরপরই তিনি মালতীর সঙ্গে পরিচয় করিয়ে দেন দীপকের। মাস পাঁচেকের পরিচয়ের মধ্যেই দীপক মন দিয়ে ফেলেন জয়াকে। ২০২১ সালের আইপিএলে দর্শকে ভরপুর স্টেডিয়ামেই প্রপোজ করেছিলেন তারকা পেসার।

উল্লেখ্য, এবছরের ফেব্রুয়ারিতে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে যান দীপক। যার ধাক্কায় পরবর্তী প্রায় মাস দেড়েক তিনি আর মাঠে নামতে পারেননি। কিন্তু সেরে উঠলেও ফের পিঠে আঘাত পান দীপক। এর ফলে এবারের আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলাই হয়নি দীপকের। তবে ফিট হয়ে উঠতে মরিয়া তিনি। আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ার মাটিতে বসতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। সেই বিশ্বকাপে মাঠে নামতে মরিয়া দীপক।

[আরও পড়ুন: Chaitali Lahiri: ‘বরটা বড়ই বোকা…’, কেকে বিতর্ক নিয়ে এবার কবিতা লিখলেন রূপঙ্করের স্ত্রী]

২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় দীপক চাহারের। এযাবৎ ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলায় ভারতের প্রতিনিধিত্ব করলেও এখনও টেস্ট দলে সুযোগ পাননি তিনি। তাঁর কেরিয়ারের সেরা পারফরম্যান্স বাংলাদেশের বিরুদ্ধে ৭ রানে ৬ উইকেট।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে