১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Chaitali Lahiri: ‘বরটা বড়ই বোকা…’, কেকে বিতর্ক নিয়ে এবার কবিতা লিখলেন রূপঙ্করের স্ত্রী

Published by: Suparna Majumder |    Posted: June 4, 2022 11:28 am|    Updated: June 4, 2022 1:22 pm

Rupankar Bagchi’s wife Chaitali Lahiri opens up on the ongoing controversy

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবারই কেকে বিতর্কে প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক করে সাফাই দিয়েছেন রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)। তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কেকে বিতর্ক নিয়ে লেখা কবিতা ফেসবুকে পোস্ট করেন চৈতালী লাহিড়ী (Chaitali Lahiri)। ‘রাত জাগা ভোর’ নামের কবিতার একটি লাইনে তিনি লেখেন, “বরটা বড়ই বোকা…” কথাটি। 

Chaitali Lahiri wrote a poem on a controversial topic

গত সোমবার রাতে কেকে’কে (Singer KK) নিয়ে একটি ভিডিও পোস্ট করেন রূপঙ্কর। ঠিক তার পরদিন  রাতে নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েন কেকে। শেষ পর্যন্ত হৃদরোগ প্রাণও কাড়েন তাঁর। রূপঙ্করের বিতর্কিত মন্তব্যের পরই শিল্পীর প্রাণহানির ঘটনায় ফুঁসতে থাকেন অনুরাগীরা। সমালোচনার ঝড় বইতে থাকে সর্বত্র। কার্যত কোণঠাসা হয়ে যান রূপঙ্কর। তাঁর স্ত্রী প্রাণনাশের হুমকি ফোন পান বলেও অভিযোগ।

[আরও পড়ুন: ‘হু ইজ স্বাগতালক্ষ্মী?’, এবার বিয়েবাড়িতে গিয়ে হেনস্তার শিকার সংগীতশিল্পী]

এই পরিস্থিতিতেই শুক্রবার প্রেস ক্লাবে সাংবাদিকদের মুখোমুখি হন রূপঙ্কর। সেদিনের ভিডিওটির জন্য ক্ষমাপ্রকাশ করেন সংগীতশিল্পী। বলেন, “প্রয়াত কেকে’র পরিবারের কাছে নিঃশর্ত দুঃখ প্রকাশ করছি… পরলোকগত গায়কের পরিবারের কারও সঙ্গে আমার পরিচয় নেই। কিন্তু আপনাদের মাধ্যমে মুম্বইবাসী — তাঁদের আবার জানাচ্ছি যে আমি আন্তরিক দুঃখিত। কেকে আজ যেখানেই থাকুন, ঈশ্বর যেন ওকে শান্তিতে রাখেন।” সংগীত জীবনে এইরকম বিভীষিকার মুখোমুখি হতে হবে। গোটা পরিবারকে ভুগতে হবে তা ভাবেননি বলেই শুক্রবার জানান রূপঙ্কর। 

Rupankar Bagchi's wife Chaitali Lahiri wrote a poem

শুক্রবার রূপঙ্করের সাংবাদিক বৈঠকের পর শনিবার ‘রাত জাগা ভোর’ নামের কবিতাটি পোস্ট করেন চৈতালী। দীর্ঘ কবিতার শুরুতে তিনি লেখেন, “স্যোশাল মিডিয়া তোমার দেওয়া আ্যড্রনালিন রাশ / ছোট্ট পরিবারের জীবনে নামিয়ে এনেছে ত্রাস / দরকার একটা স্মার্টফোন আর মনে একরাশ ঘৃণা, জীবনের যত না পাওয়ার যন্ত্রণা আর কিছু বাহানা…”।  তারপরই আবার লেখেন, “অসহায় সে পরিবারের টিন এজ মায়ের মনে / ধড়ফড়িয়ে বুকটা পোড়ে, বরটা বড়ই বোকা / দুনিয়াদারিতে নেহাৎ কাঁচা শিল্প যাপনে মগ্ন থাকা।” স্বামীকে বোকা বললেন বটে চৈতালী। তবে তাতেই যেন বিদ্রুপের ছলে নিন্দুকদের একহাত নিলেন তিনি। কবিতার বাকি লাইনগুলিতে পরিবারের অসহায়তা ও লড়াইয়ের কাহিনি বোঝাতে চেয়েছেন তিনি। 
Rupankar Bagchi's wife Chaitali Lahiri

[আরও পড়ুন: সিরিয়ালের শুটিং সেরে ফিরেই অসুস্থ অভিনেত্রী দোলন রায়, ভরতি নার্সিংহোমে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে