BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সিরিয়ালের শুটিং সেরে ফিরেই অসুস্থ অভিনেত্রী দোলন রায়, ভরতি নার্সিংহোমে

Published by: Suparna Majumder |    Posted: June 4, 2022 8:58 am|    Updated: June 4, 2022 9:01 am

Dolon Roy suffers Heat stroke, admitted to Nursing Home | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংগীতশিল্পী কেকে‘র আকস্মিক মৃত্যুর রেশ এখনও কাটেনি। এর মধ্যেই আবারও খারাপ খবর। সিরিয়ালের শুটিং সেরে ফেরার পথে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী দোলন রায় (Dolon Roy)।  হাসপাতালে ভরতি হতে হয় তাঁকে।

Dolon Roy 

‘টুম্পা অটোওয়ালি’ ধারাবাহিকের শুটিং করছিলেন দোলন রায়। শুক্রবার ফেসবুকে নিজেই অসুস্থতার কথা জানান। হাসপাতালের বেডে শুয়ে থাকা অবস্থায় তোলা ছবি পোস্ট করেন অভিনেত্রী। ক্যাপশনে জানান, শুটিং থেকে ফিরে হিট স্ট্রোকে আক্রান্ত হন তিনি। পরিস্থিতি এতটাই খারাপ হয়ে যায় নার্সিংহোমে ভরতি হতে অভিনেত্রীকে। 

[আরও পড়ুন: ১৪ দিনে ৪ লক্ষ মানুষ দেখেছেন ‘বেলাশুরু’, দর্শকদের ধন্যবাদ আপ্লুত শিবপ্রসাদের]

নয়ের দশকে সিনেমার জগতে নিজের সফর শুরু করেছিলেন দোলন রায়। অভিনয়ের মাধ্যমেই দর্শকদের মন জয় করে নেন অভিনেত্রী। সিনেমার পাশাপাশি সিরিয়ালেও চুটিয়ে অভিনয় করেছেন। সম্প্রতি ‘টুম্পা অটোওয়ালি’র টিমের সঙ্গে যুক্ত হন। সেই সিরিয়ালের শুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন। দোলন রায়ের পোস্ট দেখার পর থেকেই উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। অনেকেই কমেন্ট বক্সে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Dolon Roy 1

উল্লেখ্য, গত ৩১ মে নজরুল মঞ্চে পারফর্ম করতে এসেছিলেন সংগীতশিল্পী কেকে। অনুষ্ঠান সেরে শহরের পাঁচতারা হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। CMRI হাসপাতালে নিয়ে যাওয়া হলে শিল্পীকে মৃত বলে ঘোষণা করা হয়। প্রখ্যাত শিল্পীর এই আকস্মিত মৃত্যুতে শোকাহত শিল্পীমহল। শোকপ্রকাশ করেছিলেন দোলন রায়ও। সেই ঘটনার কিছুদিন কাটতে না কাটতে অভিনেত্রী নিজেই অসুস্থ হয়ে পড়েন। তবে শোনা গিয়েছে, আপাতত দোলন রায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আবার সুস্থ জীবনে ফেরেন, এমনই কামনা অনুরাগীদের। অনুরাগীদের এই শুভেচ্ছার জোরেই খুব শিগগিরিই সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন দোলন রায়। 

Dolon Roy Facebook Post

[আরও পড়ুন: Habji Gabji: সর্বনাশা মোবাইল গেম, থ্রিলারের মোড়কে ‘হাবজি গাবজি’তে সচেতনতার বার্তা, পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে