BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

IPL-এর মুখে করোনা আতঙ্ক, আক্রান্ত অক্ষর ও ওয়াংখেড়ের ৮ গ্রাউন্ড স্টাফ

Published by: Abhisek Rakshit |    Posted: April 3, 2021 3:12 pm|    Updated: April 3, 2021 3:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল (IPL) শুরু হতে আর এক সপ্তাহও বাকি নেই। তার আগেই মারণ করোনা ভাইরাস (Corona Virus) চিন্তা বাড়াল আয়োজকদের। ওয়াংখেড়ে স্টেডিয়ামের মোট আটজন গ্রাউন্ড স্টাফের পর, এবার কোভিডে আক্রান্ত হলেন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ক্রিকেটার অক্ষর প্যাটেল। এমনটাই খবর এএনআই সূত্রে। জানা গিয়েছে, আপাতত হোটেলে আলাদাভাবে আইসোলেশনে রয়েছেন অক্ষর। বিসিসিআইয়ের নিয়মানুযায়ী, আগামী দশদিন বায়ো-বাবলের বাইরে কোয়ারেন্টাইনে থাকবেন তিনি। এই সময়ের মধ্যে চিকিৎসকরা তাঁর শারীরিক পরিস্থিতির উপর নজরও রাখবেন। তবে তিনি কীভাবে আক্রান্ত হলেন, তা স্পষ্ট নয়।

এদিকে, একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি ওয়াংখেড়ে স্টেডিয়ামের ১৯ জন গ্রাউন্ড স্টাফের আরটি-পিসিআর টেস্ট করানো হয়। ২৬ মার্চ তিনজনের রিপোর্ট পজিটিভ আসে। এরপর ১ এপ্রিল আরও পাঁচজনের রিপোর্ট পজিটিভ আসে। এরপরই নড়েচড়ে বসে বোর্ড। এমনকী পরিস্থিতি এমন জায়গায় পৌঁছেছে যে, ১০ এপ্রিল দিল্লি বনাম চেন্নাইয়ের প্রথম ম্যাচের আগে মাঠ প্রস্তুত করতে অন্য জায়গা থেকে গ্রাউন্ড স্টাফ আনা হচ্ছে। সূত্রের খবর, বান্দ্রা-কুরলায় কমপ্লেক্সের শরদ পওয়ারের অ্যাকাডেমি এবং কান্দিভালিতে শচীনের অ্যাকাডেমি থেকে আনা হবে গ্রাউন্ড স্টাফদের।

[আরও পড়ুন: মিটবে চুক্তি সংক্রান্ত সমস্যা! লাল-হলুদ ক্লাব সভাপতির সঙ্গে আলোচনায় শ্রী সিমেন্ট]

তবে এই ঘটনার পরই যেন আরও চিন্তায় পড়ে গিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলি। ইতিমধ্যে কোভিড সংক্রান্ত সমস্ত নিয়ম মেনে চলার ব্যাপারে আরও কড়া অবস্থান নিয়েছে দলগুলি। হঠাৎ করে গ্রাউন্ড স্টাফদের করোনা আক্রান্ত হওয়ার প্রসঙ্গে এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে টিমের সঙ্গে যুক্ত এক আধিকারিক জানিয়েছেন, “টুর্নামেন্ট শুরুর আগে এই ধরনের খবর পাওয়া অবশ্যই চিন্তার। আমরা কোভিডবিধি পুরোপুরি মেনে চলছি। তবে এই খবর পাওয়ার পর সবাই কিছুটা উদ্বিগ্ন। আমরা যতটা সম্ভব সবদিকে নজর রাখার চেষ্টা করছি। কোথাও যেন কোনও ফাঁক না থাকে।” আরেকজন বলেন, “সাধারণত দেখা যায়, বায়োবাবলে ঢুকলে আমরা অনেকেই গা-ছাড়া মনোভাব দেখাচ্ছি। তবে এই ঘটনার পর অবশ্যই আমরা আরও সতর্ক হব।”

[আরও পড়ুন: আইপিএল ১৪: এবছরও শক্তিশালী মুম্বই ইন্ডিয়ান্স দল, কেমন হতে পারে প্রথম একাদশ?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement